টেন্ডার বাণিজ্য ও চাঁদাবাজির প্রমাণ পেলেই ব্যবস্থা

আগের সংবাদ

বাংলাদেশে মানব পাচারের বিরুদ্ধে, তবে নিরাপদ অভিবাসনের পক্ষে

পরের সংবাদ

এনআরসি নিয়ে বিজেপি নেতার আক্রমণ

মমতার উচিত বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া

প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০১৯ , ৩:১২ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০১৯ , ৪:৩৯ অপরাহ্ণ

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়ার চেষ্টা করা উচিত বলে মন্তব্য করেছেন বিজেপি বিধায়ক সুরেন্দ্র সিং !

শনিবার (১৪ সেপ্টেম্বর) জাতীয় নাগরিকপঞ্জি বা এনআরসি ইস্যু নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করেন এই বিজিপির এই বিধায়ক।

বিজেপির এই নেতা বলেন, এনআরসি পশ্চিমবঙ্গেও প্রয়োগ করা হবে এবং তৃণমূল কংগ্রেস প্রধান মমতা বন্দ্যোপাধ্যায় যদি বাংলাদেশিদের ধরে রাখতে চান তবে তাঁর চেষ্টা করা উচিত বাংলাদেশের প্রধানমন্ত্রী হওয়া। সুরেন্দ্র সিং সাংবাদিকদের বলেন, “মমতা বন্দ্যোপাধ্যায়ের খারাপ দিন ঘনিয়ে আসছে। তিনি যদি বাংলাদেশের জনগণের সমর্থন নিয়ে রাজনীতি করতে চান তবে তার বাংলাদেশেই চলে যাওয়া উচি্ত। মুখ্যমন্ত্রীর যদি সাহস থাকে তাহলে তিনি বাংলাদেশের প্রধানমন্ত্রী হয়ে যান। আর সেটা হলে ভালোই হবে বলে যোগ করেন তিনি।

বিজেপির এই বিধায়ক আরও যোগ করেন, এনআরসি পশ্চিমবঙ্গেও প্রয়োগ করা হবে এবং যারা ভারতের নাগরিক হিসাবে যোগ্যতা অর্জন করবেন না তাদের সম্মানজনকভাবে নিজেদের দেশের বাড়িতে পাঠিয়ে দেওয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close