৩০০ ক্যান বিদেশী বিয়ারসহ গ্রেপ্তার ১

আগের সংবাদ

শুরুতেই দুই ওপেনারের উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

পরের সংবাদ

চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার ৯

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৫, ২০১৯ , ৮:২১ অপরাহ্ণ

রাজধানী ঢাকা ও চাঁদপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগ।

গ্রেপ্তাররা হলেন- জয়নাল হাওলাদার (৫৫), সুমন (৩৯), রুবেল (২৯), ওয়াজেদ আলী (৫৫), রবিউল ওরফে রবু (৫৫), আব্দুল খালেক ওরফে খালিদ (৪৮), গোলাম মোস্তফা সোহেল (৪২), শিমুল দেবনাথ (৩৫) ও নিজাম উদ্দিন (৩৫)। এ সময় একটি অটোরিকশা ও ৮টি মোটর সাইকেল উদ্ধার করে করা হয়েছে।

গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার কায়সার রিজভী কোরাইশী জানান, ডিবি উত্তর বিভাগের গাড়ী চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের সদস্যরা শুক্রবার শেরেবাংলা নগর থানা এলাকা থেকে জয়নাল হাওলাদাকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে তালা ভাঙার সরঞ্জাম উদ্ধার করা হয়। পরে জয়নালের দেয়া তথ্যের ভিত্তিতে কাফরূল থানা এলাকা থেকে রবিউল ওরফে রবুকে গ্রেপ্তার করা হয়। সেখান থেকে জব্দ করা হয় একটি অটোরিকশা। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী চোর চক্রের অন্য সদস্যদের রাজধানী ঢাকা ও চাঁদপুর থেকে চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরো বলেন, রবুর অটোরিকশা ব্যবহার করে চোরচক্রের সদস্যরা রাতে বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে মোটরসাইকেল চুরি করত। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, গত দুই বছরে ঢাকা মহানগরীর বিভিন্ন এলাকা থেকে প্রায় ২০০ বাসার তালা ভেঙে তারা মোটরসাইকেল চুরি করেছে। চুরি করা এসব মোটরসাইকেল পরে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করা হয়েছে। গ্রেপ্তারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।