আফগানদের পাহাড়সম স্কোর তাড়ায় ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে

আগের সংবাদ

শিল্পকলায় ‘হিরণ কিরণ ছবিখানি’

পরের সংবাদ

চড়ের বদলায় সহপাঠীর পেটে চাকু…

পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৪, ২০১৯ , ৯:২২ অপরাহ্ণ

চড় দেয়ার প্রতিশোধ নিতে রাব্বি নামের এক সহপাঠীকে ছুড়িকাঘাত করে হত্যার চেষ্টা চালিয়েছে রিয়াজ হোসেন নামের অপর এক সহপাঠী। এ সময় ছুরি ও চাপাতিসহ হাতেনাতে ঘাতক রিয়াজকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। আহত রাব্বি পটুয়াখালীর আঃ হাই বিদ্যানিকেতনের দশম শ্রেণির ছাত্র বলে জানা গেছে।

শনিবার (১৪ সেপ্টেম্বর) বাবুল স্যারের কাছে দশম শ্রেণির ছাত্র রাব্বি প্রাইভেট পড়ে ফেরার পথে শহরের চৌরাস্তার মোড়ে আসলে আগে থেকে ওঁৎ পেতে থাকা রিয়াজ হোসেন (ক্যাপ্টেন) একটি ধাড়াল ছুরি দিয়ে রাব্বির পেটে আঘাত করে। এতে রাব্বি মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে এসআই রফিক গুরুতর আহত অবস্থায় রাব্বিকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে  প্রেরণ করেন।

এদিকে স্থানীয়দের সহায়তায় পুলিশের গাড়ির চালক ইউনুস ঘটনাস্থল থেকে ঘাতক রিয়াজকে ছুরি ও চাপাতিসহ হাতেনাতে আটক করেন। পরে আহত রাব্বির অবস্থা আশঙ্কাজন দেখে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন কর্তব্যরত চিকিৎসক।

এস আই রফিক জানান, আটককৃত রিয়াজ প্রাথমিকভাবে নিজের অপরাধ স্বীকার করেছে। আটকের পর রিয়াজ পুলিশকে জানায়, আহত রাব্বিসহ সবাই একই স্কুলের ছাত্র এবং একই স্যারের কাছে প্রাইভেট পড়ে। ঘটনার দুদিন আগে রাব্বি রিয়াজকে ইয়ার্কির ছলে একটি চর মারে। আর এরই প্রতিশোধ নিতে ঘাতক রিয়াজ বাজার থেকে একটি ছুরি ওএকটি চাপাতি কিনে এ ঘটনা ঘটায়।

সদর থানার ওসি মোঃ মোস্তাফিজুর রহমান জানান, ছেলেটি গুরুতর অসুস্থ ডাক্তার তাকে বরিশাল পাঠিয়েছে। অভিভাবকরা অভিযোগ করলেই মামলার প্রস্তুতি নেয়া হবে বলে জানান তিনি।