বিমানের নতুন এমডি হলেন মোকাব্বির

আগের সংবাদ

পুলিশের মুখোমুখি শিমলা

পরের সংবাদ

স্ট্যান্ডার্ড চাটার্ড-চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১২, ২০১৯ , ৪:০৯ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৯, ৪:০৯ অপরাহ্ণ

Avatar

রাজধানীর একটি হোটেলে আগামী শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টা ৩০মিনিটে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্ট্যান্ডার্ড চাটার্ড – চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। এ উপলক্ষে বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) চ্যানেল আইয়ের ছাদ বারান্দায় অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর অ্যাওয়ার্ড কার্যক্রম নিয়ে বলেন, সারাদেশে, বিশেষ করে কৃষির সঙ্গে যারা সম্পৃক্ত তাদের মাঝে এই কার্যক্রম তুমুল সাড়া ফেলেছে। বিভিন্ন ক্যাটাগরিতে দুই শতাধিক মনোয়নপত্র বাছাই করা হয়েছে, যাদের প্রত্যেকেই কৃষি সাফল্যে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছে।

স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের হেড, কর্পোরেট অ্যাফেয়ার্স, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিং বিটপী দাশ চৌধুরী বলেন, চ্যানেল আইয়ের সঙ্গে কাজ করে এগ্রো অ্যাওয়ার্ডের মাধ্যমে দেশের প্রান্তিক পর্যায়ে পৌঁছাতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আশা করছি আগামী বছরগুলোতেও এ কার্যক্রমের ধারাবাহিকতা যেমন রক্ষিত হবে, তেমনি নতুন নতুন মাত্রা যুক্ত হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ফরিদুর রেজা সাগর, টপী দাশ চৌধুরী এবং স্ট্যান্ডার্ড চাটার্ড- চ্যানেল আই অ্যাগ্রো অ্যাওয়ার্ড এর প্রকল্প পরিচালক শহিদুল আলম সাচ্চুসহ অন্যান্যরা।

উল্লেখ্য, দেশের কৃষি ও কৃষকদের বেশি উৎসাহিত করতে গত ১০ মে থেকে শুরু হয় স্ট্যান্ডার্ড চার্টার্ড-চ্যানেল আই এগ্রো অ্যাওয়ার্ড এর মনোনয়ন প্রক্রিয়া। এ বছর ৮টি ক্যাটাগরিতে এই কৃষি অ্যাওয়ার্ড প্রদান করা হচ্ছে। ব্যক্তিগত পর্যায়ে সেরা কৃষক (নারী), সেরা কৃষক (পুরুষ), পরিবর্তনের হিরো (ব্যক্তি), সেরা কৃষি প্রতিষ্ঠান (কৃষি গবেষণা, উদ্ভাবন ও প্রযুক্তি), সেরা প্রতিষ্ঠান (কৃষি সহায়তা ও বাস্তবায়ন), সেরা কৃষি রপ্তানিকারক, জুরি স্পেশাল এবং আজীবন সম্মাননা।