অতীত ভুলে এগোতে চান সাকিব-ডমিঙ্গো

আগের সংবাদ

যাদের সঙ্গে প্রেমের খেলায় মেতেছিলেন কোহলি

পরের সংবাদ

রোমানদের স্বর্ণ জয়ের লড়াই

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১২, ২০১৯ , ১০:০৯ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১২, ২০১৯, ১০:০৯ অপরাহ্ণ

Avatar

ফিলিপাইনের ক্লার্ক সিটিতে অনুষ্ঠিত এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং আরচারি টুর্নামেন্টে শুক্রবার দুটি স্বর্ণের সন্ধানে নামছেন রোমান সানারা। রিকার্ভ পুরুষ একক এবং রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের ফাইনালে লড়বে লাল-সবুজের প্রতিনিধিরা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ মো. রুমান সানা, মোহাম্মদ তামিমুল ইসলাম ও মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ৫-৩ সেট পয়েন্টের ব্যবধানে থাইল্যান্ডকে এবং সেমিফাইনালে ৫-৩ সেট পয়েন্টের ব্যবধানে মালয়েশিয়াকে হারিয়ে ফাইনালের টিকেট নিশ্চিত করে। শুক্রবার স্বর্ণ জয়ের লক্ষ্য নিয়ে ফাইনালে চীনের মোকাবেলা করবে বাংলাদেশ।

অন্যদিকে রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে বৃহস্পতিবার কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ (মো. রুমান সানা ও বিউটি রায়) ৫-১ সেট পয়েন্টের ব্যবধানে থাইল্যান্ডকে হারালেও সেমিফাইনালে চীনের বিপক্ষে ৬-০ সেট পয়েন্টের ব্যবধানে হারায় শুক্রবার চায়নিজ তাইপের বিপক্ষে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ব্রোঞ্জ জয়ের লড়াইয়ে অবতীর্ণ হবে।

এর আগে বুধবার এশিয়া কাপ ওয়ার্ল্ড র‌্যাঙ্কিং প্রতিযোগিতার স্টেজ-৩-এর পুরুষ বিভাগের রিকার্ভ এককের সেমিফাইনালে চীনের লা টাকে হারিয়ে স্বর্ণ জয়ের লড়াইয়ে জায়গা করে নেন রোমান সানা।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ফাইনালে তার প্রতিপক্ষ চীনের ঝেনকি শি। স্বর্ণ পদক নির্ধারণী এই ম্যাচটি দুপুর ১২টা ১৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ৮টায় রিকার্ভ পুরুষ দলগত ইভেন্টের ফাইনাল এবং সকাল ১০টা ৪৫ মিনিটে রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টের ব্রোঞ্জ পদক জয়ের ম্যাচ অনুষ্ঠিত হবে।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা