নিয়ন্ত্রণ না হলে বিপর্যয়ের শঙ্কা

আগের সংবাদ

ফের নেতৃত্বে মুশফিক

পরের সংবাদ

সমুদ্র সৈকতে আনুশকা কোহলি

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১১, ২০১৯ , ৯:৩১ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১১, ২০১৯, ৯:৩১ অপরাহ্ণ

Avatar

ওয়েস্ট ইন্ডিজকে হোয়াইটওয়াশ করে দেশে ফেরার পর থেকেই ঘুরাঘুরিতে ব্যস্ত রয়েছেন বিরাট কোহলি। পরিবার, স্ত্রী বন্ধু-বান্ধব নিয়ে খাওয়া দাওয়া হৈ-হুল্লড় করে কাটিয়েছেন বেশ কয়েকটা দিন। তবে এবার স্ত্রী আনুশকাকে নিয়ে একান্তে সময় কাটাচ্ছেন ভারতীয় অধিনায়ক।

বুধবার সমূদ্রের তীরে বলিউড কুইনের কোলে মাথা রেখে বিশ্রাম নেয়ার একটি ছবি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে প্রকাশ করেছেন কোহলি। ছবিটির শিরোনামে তিনি উল্লেখ করেননি কোথায় রয়েছেন এ দুজন। তবে ছবিটি দেখলেই বোঝা যায় অজানা সমুদ্রের তীরে দারুণ রোমান্সে রয়েছেন তারা।

অন্যদিকে আনুশকা শর্মা তার টুইটার একাউন্টে তার সমূদ্র স্লানের ছবি প্রকাশ করেছেন। সেখানে বেশ হাস্যউজ্জল দেখা যায় তাকে। তিনিও তার টুইটার পোস্টে জানাননি কোথায় ছুটি কাটাচ্ছেন তারা।

বিরাটের ইনস্টাগ্রাম একাউন্টে ছবিটি প্রকাশের পরপরই তা দ্রুত ছড়িয়ে পরে নেট দুনিয়ায়। মূহুর্তের মধ্যে হাজার হাজার কমেন্টে ভরে যায় তার পোস্ট। সেখানে নেহা বারওয়াল নামে এক তরুণী দুজনকে ‘ভালোবাসার পাখি’ হিসেবে অভিহিত করেন। অভিনশ সিং নামে একজন লেখেন ‘সারা জীবনের জন্য ভালোবাসা দুজনের জন্য। আমার দেখা সেরা জুটি’। বিরাটের শেয়ার করা ছবিটিতে এ পর্যন্ত ৩২ লক্ষ মানুষ লাভ রিয়েক্ট দিয়েছে।

কয়েকদিন আগেই কোহলির নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজকে টেস্ট, ওয়ানডে ও টি- টোয়েন্টির ফরম্যাটে হোয়াইটওয়াশ করে ভারতীয় বাহিনী। বিশ্বকাপের সেমিফাইনাল থেকে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে যাওয়ার পর দারুণভাবে ঘুরে দাঁড়ায় রবি শাস্ত্রীর শিষ্যরা। আগামী ১৫ তারিখ থেকে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ খেলতে মাঠে নামবে ম্যান ইন ব্লুরা।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা