লক্ষ্যভেদের ম্যাজিক দেখালেন রোনালদো

আগের সংবাদ

ভয়াবহ নাইন ইলেভেন হামলার ১৮ বছর আজ

পরের সংবাদ

প্রযুক্তি নির্ভর আধুনিক পুলিশ গঠন করা হচ্ছে : প্রধানমন্ত্রী

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১১, ২০১৯ , ১১:৪৫ পূর্বাহ্ণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, প্রযুক্তি নির্ভর আধুনিক পুলিশ গঠন করতে সরকার কাজ করছে। বাংলাদেশের পুলিশ বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে মাদক সন্ত্রাস ও জঙ্গি দমনে ভূমিকা রেখে আসছে। পুলিশের মাদক বিরোধী অভিযান কে আরও জোরদার করতে হবে।

বুধবার (১১ সেপ্টেম্বর ) গণভবনে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট এর অধীন অনুমোদনপ্রাপ্ত কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় আরো বক্তব্য রাখেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব নজিবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে রাজারবাগ পুলিশ লাইন এ এবং কমিউনিটি ব্যাংক কর্পোরেশনের গুলশান শাখাতেও ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে কথা বলেন প্রধানমন্ত্রী। পুলিশের আইজি ড. জাবেদ পাটোয়ারী, র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদও ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা গণভবনে উপস্থিত ছিলেন।

সম্প্রতি পুলিশের নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছতার সঙ্গে সম্পন্ন হওয়ায় ধন্যবাদ জানিয়ে প্রধানমন্ত্রী আরো বলেন, এতদিনে পুলিশের নিয়োগসহ সবক্ষেত্রে ঘুষ বাণিজ্যের একটি বদনাম ছিল। এবার সেটা হয়নি। এটি একটি দৃষ্টান্ত। এজন্য আমি ধন্যবাদ জানাচ্ছি। শুধু পুলিশ নয়, সবক্ষেত্রেই এটা অনুসরণ করতে হবে।