প্রশ্নে একাধিক শুদ্ধ উল্টর হতাশায় দুলাখ পরীক্ষার্থী

আগের সংবাদ

সড়কে দুঃসহ শব্দসন্ত্রাস হাইড্রোলিক হর্ন

পরের সংবাদ

বাবা-মেয়ের জন্মদিন আজ

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১০, ২০১৯ , ১২:০৬ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১০, ২০১৯, ৫:২২ অপরাহ্ণ

Avatar

চার মাসেরও বেশি সময় ধরে হাসপাতালে চিকিৎসাধীন শেষে গত সপ্তাহে বাসায় ফিরেছেন অভিনেতা এ টি এম শামসুজ্জামান। বর্তমানে তিনি বেশ ভালো আছেন। এদিকে চিত্রনায়িকা পপি এ টি এমকে দেখতে বেশ কয়েকবার হাসপাতালে গিয়েছিলেন। গত সপ্তাহে এ টি এম বাসায় যাওয়ার পর তার সঙ্গে দেখা করতে পপি বাসাতেও গিয়েছিলেন।

এ টি এম শামসুজ্জামানকে পপি বাবার মতো শ্রদ্ধা করেন। তাকে পপি বাবা বলেই ডাকেন। পপিকেও এ টি এম শামসুজ্জামান মেয়ের মতোই স্নেহ করেন। আজ এ টি এম শামসুজ্জামান ও পপির জন্মদিন। জন্মদিন আসার আগেই পপি এ টি এম শামসুজ্জামানের সঙ্গে দেখা করেছেন, তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে এসেছেন। কাটিয়েছেন কিছুটা সময়। পপির কাছে যেন এটাই অনেক বড় প্রাপ্তি।

জন্মদিনে চ্যানেল আইয়ের ‘তারকা কথন’ অনুষ্ঠানে দুপুর ১২টা ৩০ মিনিটে সরাসরি অংশগ্রহণ করবেন পপি। অন্যদিকে এ টি এম শামসুজ্জামান বাসা থেকেই সরাসরি অনুষ্ঠানের সঙ্গে সম্পৃক্ত হবেন। জন্মদিন প্রসঙ্গে এ টি এম শামসুজ্জামান বলেন, আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়ে বাসায় ফিরেছি। সবার দোয়া ও ভালোবাসার কাছে আমি ঋণী হয়ে গেলাম। আজ একইদিনে আমার সঙ্গে পপিরও জন্মদিন। পপি আমার মেয়েরই মতোন। তাকে ভীষণ স্নেহ করি আমি। তার একটি বিষয় আমার কাছে ভীষণ ভালোলাগে, তা হলো সিনেমাতে কাজ করার ব্যাপারে পপি ভীষণ চুজি। তার কাছে প্রস্তাব গেলেই সে সিনেমায় অভিনয় করে না। এটা অনেক বড় একটি গুণ। তার জন্য অনেক অনেক দোয়া।

এ টি এম শামসুজ্জামানের সঙ্গে পপি প্রথম অভিনয় করেন দীলিপ সোমের ‘তোমার জন্য পাগল’ সিনেমায়। এ টি এম শামসুজ্জামানের প্রতি শ্রদ্ধা জানিয়ে পপি বলেন, তিনি আমাকে বাবার মতোই স্নেহ করেন, ভালোবাসেন, আগলে রাখেন। তাই তাকে আমি বাবা বলেই ডাকি। তিনি খুব সহজেই সবাইকে আপন করে নিতে পারেন, যেমনটা আমি করি। যে কারণে জীবনে ঠকেছিও আমি। তার মতো এমন মহান শিল্পীর কাছ থেকে আমি যে সম্মান পেয়েছি, ভালোবাসা পেয়েছি তার কোনোই তুলনা হয় না। তার একটি কথা আমাকে ভীষণভাবে অনুপ্রাণিত করে, দেখা হলেই তিনি আমাকে বলেন, তুই সবার থেকে আলাদা। পপি আজ তার পরিবারের সঙ্গেই জন্মদিন উদযাপন করবেন। অন্যদিকে আজ আশুরা বলে দিনের বেলায় জন্মদিন নিয়ে কোনোরকম আয়োজন রাখেননি এ টি এম শামসুজ্জামান।