×

জাতীয়

ফুসকা খেতে গিয়ে শিশুটি ফিরলো রক্ত মেখে...

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০০ পিএম

ফুসকা খেতে গিয়ে শিশুটি ফিরলো রক্ত মেখে...

প্রেমিকা ক্লাওডিয়া ভিলাফেনার সান্নিধ্যে ম্যারাডোনা

রাজধানীর কামরাঙ্গীরচরে দিপালী (ছদ্যনাম) এক শিশু স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। আহত অবস্থায় ৭ বছরের ওই শিশুটিকে সোমবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করানো হয়েছে। স্থানীয় একটি স্কুলের ১ম শ্রেণীর ছাত্রী সে।

শিশুটির স্বজনরা জানায়, শিশুটির বাবা দিনমজুর। ৮ ভাইবোনের মধ্যে ৬ষ্ঠ দিপালী। সোমবার সন্ধ্যা ৬টার দিকে দিপালী ওর তার ছোট ভাই মায়ের কাছে ফুসকা খাওয়ার জন্য টাকা আবদার করে। মা ২ জনকে ৫ টাকা করে দিলে তারা ২ জনই বাসার অদূরেই রাস্তার পাশে ফুসকা খেতে যায়। কিছুক্ষণ পরে দিপালীর ছোট ভাই বাসায় ফিরলেও দিপালী বাসায় না ফিরায় ছোট ভাইকে জিজ্ঞাসা করলে সে জানায়, দিপালী ফুসকার দোকানেই।

স্বজনদের অভিযোগ, এর কিছুক্ষণ পরে দিপালী দৌড়ে বাসায় ফিরে। তখন তার শরীরে রক্তমাখা দেখা যায়। পরে তাকে জিজ্ঞাসা করলে সে জানায়, এক লোক ফুসকার দোকানের পাশ থেকে তার মুখ চেপে ধরে পাশের একটি বাড়িতে নিয়ে যায়। ওই বাড়িতে কেউ ছিলোনা।

তাকে হাসপাতালে নিয়ে আসা কামরাঙ্গীরচর থানার এএসআই আঃ রশিদ জানান, শিশুটির পরিবারই শিশুটিকে নিয়ে কামরাঙ্গীরচর থানায় যান। তার যৌনাঙ্গ থেকে রক্তক্ষরণ হচ্ছিলো। এরপর দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গিয়ে ওসিসি'তে ভর্তি করানো হয়। আসামীকে ধরতে ও বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে আরেকটি টিম গিয়েছে বলে জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App