×

জাতীয়

জাপাকে ক্ষমতায় দেখতে চান জিএম কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৯, ০৭:৩৭ পিএম

জাতীয় পার্টিকে (জাপা) ক্ষমতায় দেখতে চান দলটির চেয়ারম্যান জিএম কাদের। এজন্য দলটিকে ঐক্যবদ্ধ রাখতে তিনি কাজ করে যাচ্ছেন। রংপুর-৩ আসনের উপনির্বাচনে দলীয় মনোনয়ন ও জাতীয় সংসদের উপনেতার মত গুরুত্বপূর্ন পদে ছাড় দিয়েছেন তিনি। এতে করে বড় ধরনের ভাঙন থেকে রক্ষা পেয়েছে দলটি। পাশাপাশি দলটিও ঐক্যবদ্ধ হয়েছে।

সোমবার রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি বলেন, আমরা ঐক্যবদ্ধভাবে পার্টিকে শক্তিশালী করতে ও ক্ষমতায় নেয়ার জন্য কাজ করে যাচ্ছি এবং দল ঐক্যবদ্ধভাবে এগিয়ে যাচ্ছে। বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে জাতীয় পার্টি গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে। সাধারণ মানুষের প্রত্যাশা পূরণে কাজ করছে। আমাদের দলের মধ্যে কোনো মতভেদ নেই। পার্টিকে সুসংগঠিত ও শক্তিশালী করার জন্য আট বিভাগে সাংগঠনিক টিম কেন্দ্রীয় কমিটির নেতাদের নিয়ে গঠন করা হয়েছে।

এ সময় প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সোলায়মান আলম শেঠ, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল, মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সাংগঠনিক সম্পাদক নির্মল দাশ, শাহজাহান মানসুর, যুববিষয়ক সম্পাদক মঞ্জুরুল হক, যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App