×

জাতীয়

বাড্ডায় ধারালো অস্ত্রের আঘাতে আহত ব্যক্তির মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৯, ০৯:১৬ পিএম

রাজধানীর মেরুল বাড্ডায় পূর্বশত্রুতার জেরে ধারালো অস্ত্রের আঘাতে আহত বিপ্লব বেপারী (২৪) নামের এক রাজমিস্ত্রি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। চিকিৎসাধীন রবিবার রাত ৮টায় তার মৃত্যু হয়। ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার বাচ্চু বেপারীর ছেলে বিপ্লব। থাকতো মেরুল বাড্ডা ১৭ নম্বর রোডের বাড্ডা থানার পিছনের একটি বাসায়। পেশায় রাজমিস্ত্রি ছিলো সে। ৩ ভাই ও ১ বোনের মধ্যে বড় ছিলো বিপ্লব।

নিহতের ছোট ভাই মুন্না ও শাওন বেপারী জানায়, শনিবার রাত সাড়ে ১০টার দিকে ১৬ নম্বর রোডে চায়ের দোকানে এলাকারই কাল্লু সুমন, সুন্দরী সুমন, বাচ্চু, পলাশ সহ ১০/১৫ জন বিপ্লবকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে তারা পালিয়ে যায়। খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। তার পায়ে, কাধে সহ শরীরে বেশ কিছু জায়গায় ধারালো অস্ত্রের আঘাত লাগে। চিকিৎসা শেষে রাত ৩ টার দিকে চিকিৎসকরা তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়।

স্বজনরা জানায়, হাসপাতাল থেকে তাকে রাতে বাসায় নিয়ে যাওয়া হয়। রবিবার দুপুরে সে খুব অসুস্থ্যবোধ করে। এরপর তাকে আবার ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন রাতে তার মৃত্যু হয়। ছোট ভাই শাওনের অভিযোগ, এলাকার জীবন নামের এক ছোটভাইকে মারধর করার প্রতিবাদ করেছিলো বিপ্লব। তার জেরধরেই কাল্লু সুমন, সুন্দরী সুমন, পলাশরা তাকে কুপিয়ে আহত করেছিলো। তার ভাই বিপ্লব মাদক সেবন করতো বলে স্বীকার করে সে।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, মাদকসেবীদের মধ্যেই এই মারামারীর ঘটনা ঘটেছিলো বলে জানতে পেরেছি। ময়না তদন্তের জন্য বিপ্লবের মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত তদন্ত চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App