এরশাদ সজ্জন মানুষ ছিলেন: তোফায়েল

আগের সংবাদ

বিরোধীদলীয় উপনেতা হচ্ছেন জিএম কাদের

পরের সংবাদ

বাবার পর এবার ছেলে ও তার বন্ধুকে চাপা দিলো ‘ভিক্টর পরিবহন’

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৮, ২০১৯ , ৭:৩৪ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৮, ২০১৯, ৭:৩৪ অপরাহ্ণ

Avatar

সড়ক দূর্ঘটনায় জনপ্রিয় সঙ্গীত পরিচালক পারভেজ রব নিহত হওয়ার ঘটনা নিয়ে আলোচনা করতে গিয়ে এবার বাসের চাপায় আহত হয়েছেন নিহতের ছেলে ইয়ামি আলভি রব (২০)। একই ঘটনায় মারা গেছেন আহতের বন্ধু মেহেদী হাসান ছোটন (২০)। রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন কামাড়পাড়া এলাকায় শনিবার রাতে এ ঘটনা ঘটে।

এর আগে মাত্র ৩দিন আগে গত বৃহস্পতিবার ভিক্টর পরিবহনের বাস চাপায় নিহত হন আলভীর বাবা পারভেজ রব।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে উত্তরা পশ্চিম থানার ওসি তপন চন্দ্র সাহা ভোরের কাগজকে জানান, গত ৫ সেপ্টেম্বর তুরাগে ভিক্টর পরিবহনের ধাক্কায় নিহত হন সঙ্গীত পরিচালক পারভেজ রব। এ ঘটনায় মামলা না করে নিহতের ছেলে আলভী ও তার বন্ধু ছোটনসহ বেশ কয়েকজন উত্তরা কামারপাড়ায় ভিক্টর পরিবহনের লোকদের সঙ্গে সমঝোতার জন্য যায়। সে সময় এক পর্যায়ে উত্তেজনাকর পরিবেশের সৃষ্টি হলে ভিক্টর পরিবহনের চালকের সঙ্গে মারপিটের ঘটনা ঘটে। একপর্যায়ে ওই চালক বাস টান দিলে তার নিচে চাপা পড়েন মেহেদী হাসান ছোটন ও সঙ্গীত পরিচালকের ছেলে আলভী। পরে দুজনকেই দ্রুত উদ্ধার করে উত্তরা ক্রিসেন্ট হাসপাতাল নেয়া হয়। সেখানে রাতে ছোটন মারা যায়।

তিনি আরো জানান, ঘটনার পরপরই ওই ভিক্টর পরিবহণ বাসটিকে জব্দ করাসহ চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় একটি মামলা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাসচালক রফিকুল ইসলাম জানান, হঠাৎ তাকে মারধর করায় সে আত্মরক্ষার স্বার্থে গাড়িতে টান দিলে এই দুর্ঘটনা ঘটনা ঘটে। তবে বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

পারভেজ রবের বন্ধু আলী আসরাফ জানান, পারভেজ রবের মৃত্যুর ঘটনায় ভিক্টর পরিবহনের কয়েকজন কর্মকর্তা তাদের সঙ্গে সমঝোতা করতে এসেছিলেন তাদের কাছে। একপর্যায়ে পরিবহনের লোকজন তাদের ওপর হামলা চালিয়ে মারপিট শুরু করে। তখন ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা ভিক্টর পরিবহনের একটি বাস তাদের উপর উঠিয়ে দেয়া হয়। এতে পারভেজের ছেলে আহত হন ও তার বন্ধু মারা যান।

তিনি আরো জানান, উত্তরা টাউন ইউনিভার্সিটিতে বিবিএ প্রথম বর্ষের ছাত্র আলভীর অবস্থা খুবই গুরুতর। তার মেরুদণ্ডের হাড় ভেঙে গেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। দুপুরে তাকে ঢামেক থেকে ট্রমা সেন্টারে নিয়ে যাওয়া হয়েছে।