ফাইনালে মেদভেদেভ-নাদাল

আগের সংবাদ

রাজা ছাড়া জিম্বাবুয়ে দল

পরের সংবাদ

দগ্ধ নুসরাতকে বাঁচানো গেল না

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৭, ২০১৯ , ১১:০০ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৭, ২০১৯, ১১:০১ অপরাহ্ণ

Avatar

বাসায় গ্যাসের আগুন থেকে দগ্ধ নুসরাত জাহান নিশাতকে (১৪) বাঁচানো গেল না। শনিবার রাত ৮টার দিকে হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে শুক্রবার রাজধানীর যাত্রাবাড়ি বিবির বাগিচা এলাকার একটি বাসায় গ্যাসের আগুন দগ্ধ হয় নিশাত। মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজে ৮ম শ্রেণির ছাত্রী ছিলো সে।

স্বজনরা জানায়, বিবিরবাগিচা ১০ নম্বর রোডে নিজেদের বাড়ির ২য় তলায় পরিবারের সাথে থাকতো নুসরাত। শুক্রবার রাতে বাবা বাচ্চু মিয়া ও মা ফিরোজা বেগম দুজনই বাসার বাইরে ছিলেন। তবে বাবাকে সে নুডুলস রান্নার কথা বলে। কিছুক্ষণ পরে তার বাবা বাসায় এসে নুশরাতের চিৎকার শুনতে পায়। তখন নুশরাত ভিতর থেকে দরজা খুলে দিলে তিনি ভিতরে ঢুকে নিশাতকে দগ্ধ অবস্থায় দেখতে পায়। তখনও তার শরীরের জামাকাপড়ে আগুন জ্বলছিলো।

নুশরাতের বড়বোন শিউলি আক্তার জানান, সঙ্গে সঙ্গে নুসরাতকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছিলো। নুডুলস রান্না করতে গিয়েই পড়নের জামায় আগুন লেগে গিয়েছিলে বলে তাদের ধারণা।

ঢামেক বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডাঃ পার্থ শংকর পাল জানান, নুসরাতের শ্বাসনালীসহ শরীরের ৯৫ ভাগ পুড়ে গিয়েছিলো। চিকিৎসাধীন অবস্থায় শনিবার রাতে তার মৃত্যু হয়েছে। তার অবস্থা প্রথম থেকেই গুরুতর ছিলো।