ঘূর্ণিতে দিশেহারা টাইগাররা

আগের সংবাদ

অভিন্ন নীতিমালা বিশ্ববিদ্যালয় স্বায়ত্তশাসনের ওপর হস্তক্ষেপ

পরের সংবাদ

চট্টগ্রামে মারা গেল আরো এক ডেঙ্গু রোগী

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৬, ২০১৯ , ১১:০৩ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৯, ১১:০৩ অপরাহ্ণ

Avatar

নগরীতে ডেঙ্গু জ¦রে আক্রান্ত হয়ে আবু সাঈদ (৩০) নামে এক যুবক মারা গেছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এ নিয়ে চট্টগ্রামে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মোট ৩ জন মারা গেল।

চমেক হাসপাতালের মেডিসিন বিভাগের ১৩ নম্বর ওয়ার্ডের সহকারী রেজিস্ট্রার ডা. ইমন দাশ বলেন, আবু সাঈদ বৃহস্পতিবার রাতে ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তি হন। তখন তার অবস্থা গুরুতর ছিল। শুক্রবার সকালে তিনি ডেঙ্গুর পাশাপাশি ডায়রিয়ায় আক্রান্ত হন। তখনই তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র-আইসিইউতে ভর্তি করানো হয়। সেখানেই তার মৃত্যু হয়। আবু সাঈদ টাঙ্গাইলের মোহাম্মদ ছালামের ছেলে। নগরীর আছদগঞ্জের একটি কারখানার ফোরম্যান হিসেবে কর্মরত ছিলেন তিনি।

তিনি বলেন, তিনি আছদগঞ্জে একটি পেরেক কারখানায় চাকরি করতেন। ডেঙ্গু শনাক্ত হওয়ার কয়েকদিন আগে তিনি টাঙ্গাইল থেকে চট্টগ্রামে ফেরেন। তিনি ঢাকা হয়ে গন্তব্যে এসেছিলেন। টাঙ্গাইল, ঢাকা কিংবা চট্টগ্রামেও তিনি এডিস মশার কামড় খেয়ে থাকতে পারেন।

এর আগে নগরীর পার্কভিউ হাসপাতালে বাদশা মোল্লা (৫৫) নামে এক ডেঙ্গু রোগীর মৃত্যু হয়। এরপর গত ৩ সেপ্টেম্বর দুপুরে বিপ্লব দাস (২৫) নামে অপর এক ডেঙ্গু রোগী মারা যান চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে।