বেতার শিল্পী অজিত রায়কে শ্রদ্ধাঞ্জলি

আগের সংবাদ

অধ্যাপক মোহাম্মদ ইব্রাহিম মানুষের সেবায় তার জীবন উৎসর্গ করেছিলেন

পরের সংবাদ

খালেদার আন্দোলন প্রতিহতের শক্তি সরকারের নেই

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৬, ২০১৯ , ৭:১৭ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৬, ২০১৯, ৭:১৭ অপরাহ্ণ

Avatar

বিএনপি চেয়ারপারসন কারামুক্ত হয়ে আন্দোলনের ডাক দিলে তা প্রতিহতের শক্তি বর্তমান সরকারের নেই বলে মন্তব্য করেছেন দলটির উপদেষ্টা পরিষদের সদস্য জয়নাল আবদীন ফারুক। শুক্রবার রাজধানীতে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি এবং তারেক রহমানের সব মামলা প্রত্যাহারের দাবিতে এক মানববন্ধনের আয়োজন করে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম নামক বিএনপিপন্থি’ একটি সংগঠন। জাতীয় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনে আয়োজক সংগঠনের সহ-সভাপতি হাজী মোজাম্মেল হক মিন্টু সওদাগার সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মানববন্ধনে বিএনপির প্রশি¶ণ বিষয়ক সম্পাদক এবিএম মোশারফ হোসেন, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, কৃষকদল নেতা শাহজাহান মিয়া সম্রাট, ঢাকা মহানগর দক্ষিণ সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটির সদস্য ইসমাইল হোসেন সিরাজী, সদস্য শফিকুল ইসলাম শফিক প্রমুখ বক্তব্য রাখেন।

জয়নাল আবদীন ফারুক বলেন, এখনও সময় আছে নিরপে¶ নির্বাচন দিন। আন্দোলন আমরা এখনও শুরু করিনি। শুধুমাত্র আন্দোলন শুরুর একটা বার্তা গত ৩ সেপ্টেম্বর বিএনপি কার্যালয়ের সামনে আপনারা দেখেছেন। এই বার্তা যদি আওয়ামী লীগ বুঝতে না পারেন তাহলে আপনারা বোকার স্বর্গে বাস করছেন। আমরা রাজপথে নামবো। আমরা জানি, মানববন্ধন করে জিয়ার মুক্তি হবে না।