ঢামেকে কারাবন্দির মৃত্যু

আগের সংবাদ

বেতার শিল্পী অজিত রায়কে শ্রদ্ধাঞ্জলি

পরের সংবাদ

স্মরণ সভায় বক্তারা

আমৃত্যু মুজিব আদর্শে অবিচল থেকেছেন মুক্তিযোদ্ধা দুলাল

চট্টগ্রাম অফিস

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৬, ২০১৯ , ৬:৫৯ অপরাহ্ণ

উত্তর জেলা আওয়ামী লীগের উদ্যোগে সংগঠনের সাবেক সহসভাপতি, মুক্তিযোদ্ধা, শিল্পপতি আকরাম খান দুলালের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে আয়োজিত স্মরণ সভায় বক্তারা বলেছেন, আওয়ামী লীগ নেতা মুক্তিযোদ্ধা আকরাম খান দুলাল ছাত্রজীবন থেকে শুরু করে আমৃত্যু জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অবিচল ছিলেন। আওয়ামী লীগের দুর্দিনে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

শুক্রবার সকালে চট্টগ্রাম নগরীর দোস্ত বিল্ডিংয়ের দলীয় কার্যালয়ে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী এমপির সভাপতিত্বে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, আওয়ামী লীগ নেতা মো. মইনুদ্দিন, মো. আবুল কালাম আজাদ, বেদারুল আলম চৌধুরী বেদার, এডভোকেট ভবতোষ নাথ, আলাউদ্দিন সাবেরী, জাফর আহমেদ, যুবলীগ নেতা মো. সেলিম উদ্দিন, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগ নেতা সাহেদ সরওয়ার শামীম প্রমুখ।

বক্তারা আরো বলেন, নির্লোভ এই মানুষটি নীরবে মানুষের কল্যাণে আজীবন কাজ করে গেছেন। বিপুল সম্পদশালী হয়েও তিনি নিরহংকারী মানুষ ছিলেন। তার মতো মানুষ বর্তমানে রাজনীতিতে বিরল।

স্মরণ সভার শুরুতে আকরাম খান দুলালের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।