আমাদের সোনার টুকরো ছেলেমেয়েরা

আগের সংবাদ

ফের ভাঙনের মুখে জাপা

পরের সংবাদ

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-র রেজিস্ট্রেশন শুরু

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ৫, ২০১৯ , ৯:৩৪ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ৫, ২০১৯, ১০:২৫ অপরাহ্ণ

Avatar

এবারও বিশ্বের অন্যান্য দেশের মতো সুন্দরী খুঁজে বের করার প্রতিযোগিতায় অংশ নিচ্ছে বাংলাদেশ। আর তাই শুরু হচ্ছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ প্রতিযোগিতা। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) থেকে ‍শুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’-এর রেজিস্ট্রেশন। চলবে রবিবার (৮ সেপ্টেম্বর) পর্যন্ত। ১৮ থেকে ২৭ বছর বয়সী যেকোনো নারী এই প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন।

বৃহস্পতিবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানিয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র কন্টেন্ট ও লাইসেন্স রাইটস পাওয়া প্রতিষ্ঠান অমিকন এন্টারটেইনমেন্টের উর্ধ্বতন কর্মকর্তারা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মেহিদী হাসান, এক্সপার্ট প্রোভাইডারের ম্যানেজিং ডিরেক্টর অপু খন্দকার, এক্সপোজার ট্যালেন্ট এজেন্সির সিইও সজীব রশীদ, মিস্টার বাংলাদেশ মেহেদি হাসান ফাহিম এবং মিডিয়া কনসালটেন্ট সৈকত সালাহউদ্দিন।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ইঞ্জিনিয়ার মেহিদী হাসান বলেন, এবার আমরা প্রতিযোগিতায় ভিন্ন মাত্রা নিয়ে আসছি। দেশের নানা রকম সামাজিক সচেতনতামূলক কর্মকাণ্ডে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’কে যুক্ত করবো।

আগামী ৯ সেপ্টেম্বর থেকে প্রতিযোগিতার অডিশন পর্ব শুরু হবে। এরপর ছয়টি ধাপে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯’ নির্বাচন করা হবে। ৪ অক্টোবর সরাসরি গালা ইভেন্টের মাধ্যমে লন্ডনে অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’র বিশ্বমঞ্চে অংশগ্রহণ করবেন। এবার বাংলাদেশ থেকে আয়োজনটির দায়িত্বে আছেন অমিকন এন্টারটেইনমেন্ট।

রেজিস্ট্রেশন করা যাবে এই ওয়েবসাইটে- https://missworldbangladesh.com/fbclid=IwAR07feL9aIgXR1ymAtYzjpt_hFo86vdJUa1QwpEmI7AjMkjyohU42rpmzKY