×

খেলা

দাপুটে জয়ে সেমিতে সেরেনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৩৯ পিএম

দাপুটে জয়ে সেমিতে সেরেনা

ছবি: সংগৃহীত

ইউএস ওপেনের গত আসরের ফাইনালে জাপানের নাওমি ওসাকার বিপক্ষে হেরেছিলেন সেরেনা উইলিয়ামস। ওই ফাইনালে রেফারির সঙ্গে বিতর্কিত আচরণ করে দারুণ সমালোচিত হয়েছিলেন তিনি। এর শোধ নেয়ার লক্ষ্য নিয়েই যেন এবারের ইউএস ওপেনে অংশ নিতে এসেছেন আমেরিকান টেনিস কন্যা। একের পর এক ম্যাচ জিতেই চলছেন তিনি। তার ওপর আবার প্রতিটি ম্যাচেই পাচ্ছেন দাপুটে জয়। ইউএস ওপেনে দাপট ধরে রেখেছেন আমেরিকান টেনিস তারকা সেরেনা উইলিয়ামস।

মঙ্গলবার রাতে শেষ আটের লড়াইয়ে চীনের ওয়াং কিয়াংকে সরাসরি সেটে হারিয়ে সেমিফাইনালে জায়গা করে নিয়েছেন তিনি। নারী এককের কোয়ার্টার ফাইনালের ম্যাচটি আমেরিকান টেনিস সুন্দরী জেতেন ৬-১, ৬-০ সেটে। এটি বছরের ইউএস ওপেনে সেরেনার ১০০তম জয়।

সেমিফাইনালে ২৩ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী এই টেনিসারের প্রতিপক্ষ ইউক্রেনের এলিনা সভিতোলিনা। সেরেনা ও সভিতোলিনার মধ্যকার শেষ চারের মাচটি মাঠে গড়াবে শুক্রবার।

এদিকে এদিন অঘটনের শিকার হয়েছেন সুইস টেনিসার রজার ফেদেরার। বুলগেরিয়ান টেনিস তারকা গ্রিগল ডিমোট্রেভের বিপক্ষে শ্বাসরুদ্ধকর এক ম্যাচে ৩-৬, ৬-৪, ৩-৬, ৬-৪, ৬-২ গেমে হেরেছেন তিনি। এই হারে এবারের ইউএস ওপেনের পুরুষ এককের সেমিতে উঠার স্বপ্ন ভেঙ্গে গেল ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী টেনিসারের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App