×

খেলা

ফ্রান্সই থাকছেন নেইমার!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪৮ পিএম

ফ্রান্সই থাকছেন নেইমার!

নেইমার

দুদিন আগে খবর চাউর হয় বার্সেলোনা আর পিএসজির মধ্যে সব চুক্তি সম্পন্ন। যে কোনো সময় স্পেনের এয়ারপোর্টে দেখা যাবে নেইমারকে। সব আন্তর্জাতিক গণমাধ্যমে ফলাও করে প্রচার হয় এ খবর। কিন্তু পরের দিন শোনা যায় সবই ছিল গুজব। তাদের মধ্যে কোনো চুক্তি হয়নি। যে ওসমান দেম্বেলেকে পিএসজিতে পাঠিয়ে নেইমারকে আনার খবর শোনা গিয়েছিল। সেই দেম্বেলে নাকি বার্সেলোনা ছেড়ে যেতে রাজিই না।

সোমবার শেষ হচ্ছে ইউরোপিয়ান দলবদল। যদি বার্সেলোনা পিএসজির সঙ্গে চুক্তি করতে না পারে তাহলে নেইমারের বার্সায় ফেরার স্বপ্ন আরো দীর্ঘতর হবে। ফ্রান্সই হবে তার ঠিকানা। তবে ফুটবলের সব কিছুতেই যেহেতু যে কোনো সময় যে কোনো কিছু ঘটার অনেক উদাহরণ রয়েছে। তাই শেষ দিনে এসে নেইমারের ক্ষেত্রে অতিমানবীয় কিছু ঘটে কিনা এখন এটিই দেখার বিষয়। তবে খেলাধুলাবিষয়ক স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ জানিয়েছে পিএসজি ক্লাব কর্তৃপক্ষ ও পরিবারের কাছের লোকদের নেইমার জানিয়েছেন এ মৌসুম ফরাসি ক্লাবটির হয়ে খেলেই কাটাবেন তিনি। যদিও পিএসজিকে চাপে রাখতে নতুন মৌসুমে এখন পর্যন্ত ক্লাবটির হয়ে কোনো ম্যাচে নামেননি এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

গত মৌসুম শেষ হওয়ার পরই পিএসজিকে নেইমার জানিয়ে দেন তার পুরনো ক্লাব বার্সেলোনায় ফিরে যাওয়ার ইচ্ছা। কিন্তু প্রথম থেকেই ফরাসি ক্লাবটি তাকে ছাড়তে নারাজ ছিল। তাই বার্সেলোনা থেকে চারবার বিভিন্ন প্রস্তাব দেয়া হলেও প্রত্যেকবারই তারা না করে দিয়েছে। এমনকি দুবার ফ্রান্সেও উড়ে গিয়েছিলেন বার্সার কর্তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App