৪৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে বাজারে আসছে শাওমি’র মি এ 3

আগের সংবাদ

উইন্ডিজকে ফলোঅনে না পাঠিয়ে ব্যাটিংয়ে ভারত

পরের সংবাদ

বাজারে এলো নতুন স্বাদের ‘মার্বেল কেক’

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১, ২০১৯ , ১১:০৭ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১, ২০১৯, ১১:০৭ অপরাহ্ণ

Avatar

দেশের স্ন্যাকস গ্রাহকদের কাছে পরিচিত ব্র্যান্ড ড্যান কেক বাজারে নিয়ে এসেছে নতুন স্বাদের মার্বেল কেক। গতকাল শনিবার রাজধানীর একটি হোটেলে  আয়োজিত জমকালো এক অনুষ্ঠানে ডেন ফুডস লিমিটেডের বিপণন বিভাগের প্রধান মিনহাজ হোসেন “মার্বেল কেক” বাজারে আনার ঘোষণা দেন । কাপাচিনো মাফিন, কাপ কেক ডিলাইট, সুইস রোল, কোকোনাট ম্যাকারনসহ আরো অনেক সুস্বাদু স্ন্যাকস রয়েছে ডেন ফুডসের অধীনে।

ডেনমার্কের স্ন্যাকস ব্র্যান্ড, “ড্যান কেক” ইউরোপীয় বেকারি শিল্পের একটি জনপ্রিয় নাম। মান, স্বাদ এবং বৈচিত্র্যের ৮৭ বছরের খ্যাতিসহ ড্যান কেক শুধুমাত্র ইউরোপ নয়, সারা বিশ্বজুড়ে জনপ্রিয়। বর্তমানে ৩০টিরও বেশি দেশে ড্যান কেক পাওয়া যায়। ২০১৫ সাল থেকে  ড্যান কেক বাংলাদেশের উন্নতমানের স্ন্যাকস প্রস্তুতকারক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

অনুষ্ঠানে মিনহাজ হোসেন বলেন, ‘ড্যান কেক’ গ্রাহকদের জন্য স্বতন্ত্র, সুস্বাদু এবং মানসম্পন্ন পণ্য সরবরাহে বিশ্বাসী। ভ্যানিলা এবং চকোলেট স্বাদের সংমিশ্রণে তৈরি মার্বেল কেক, ড্যান কেক পরিবারের নতুন সংযোজন। এটি বাজারে পাওয়া যাবে ২ টি ভিন্ন প্যাকেজিং এ। গ্রাহকরা ১০০ টাকায় একটি ফ্যামিলি প্যাক এবং ১৫ টাকায় সিঙ্গেল প্যাক কিনতে পারবেন। আমরা বিশ্বাস করি গ্রাহকরা মার্বেল কেকের অনন্য স্বাদ উপভোগ করবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ আশিকুল ইসলাম ভূঁইয়া, চ্যানেল ডেভেলপমেন্ট সিনিয়র এক্সিকিউটিভ, ইকবাল হোসেন, নর্থব্রুক কনসালট্যান্টস লিমিটেডের সিনিয়র পিআর কনসালট্যান্ট সরকার মাসুদ হাসান এবং সিনিয়র পিআর ম্যানেজার শেগুফতা তাসনীমসহ আরও অনেকে।

উল্লেখ্য, ডেন ফুডস লিমিটেড-র ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেড-এর একটি যৌথ উদ্যোগ যার পূর্ণ কার্যক্রম ২০১৫ সালে বাংলাদেশে শুরু হয়েছে।