×

জাতীয়

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ আগস্ট ২০১৯, ০৬:০৬ পিএম

রাজধানীর মালিবাগে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় ছিটকে পড়ার পর বেপরোয়া বাসের চাকায় পিষ্ট হয়ে মারা গেছেন হেমায়েত হোসেন (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী।

শনিবার বেলা আড়াইটার দিকে মালিবাগ কাঁচাবাজার সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় হেমায়েতকে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক বিকেল সাড়ে ৪টায় তাকে মৃত ঘোষণা করেন।

হেমায়েত হোসেন বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার রাওগা গ্রামের ফিরোজ ব্যাপারীর ছেলে। তিনি পশ্চিম রামপুরার ওয়াপদা রোড এলাকায় ভাড়া থেকে ফার্নিচারে ব্যবসা করতেন।

হেমায়েতের ভাই মো. ইয়াকুব আলী ব্যাপারী জানান, রামপুরায় ফার্নিচারের দোকান রয়েছে হেমায়েতের। তিনি মোটরসাইকেল নিয়ে কোথায় যাচ্ছিলেন তা জানেন না ইয়াকুব। তবে এটা জেনেছেন, গাড়ির ধাক্কায় আহত হন হেমায়েত। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) ইয়াকুব আলী জানান, দুপুরে হেমায়েত হোসেন মালিবাগের কাঁচাবাজার সংলগ্ন রাস্তা দিয়ে মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিলেন। এ সময় সিএনজিচালিত একটি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে গেলে একটি বাস তাকে চাপা দেয়। এতে হেমায়েত গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, বাসটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App