×

জাতীয়

বরিশালে পৃথক ঘটনায় ৪ জনের অস্বাভাবিক মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ আগস্ট ২০১৯, ০৮:৫০ পিএম

বরিশালে পৃথক ঘটনায় কিশোরসহ ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তারা হলেন, কবির খান (৪০), গোলাম রাব্বি (১৮), সিরাজ মৃধা (৭০) ও সৌরভ মল্লিক (১২)।

বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুরের মধ্যে এসব মৃত্যুর ঘটনা ঘটেছে।

বৃহষ্পতিবার রাত ৮টার দিকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার বোয়ালিয়া এলাকায় বরিশাল-কুয়াকাটা সড়কে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত ভ্যানের যাত্রী কিশোর সৌরভ মল্লিক নিহত হয়। নিহত সৌরভ ঝালকাঠি জেলার নলিছিটি উপজেলার রাজগর এলাকার কুদ্দুস মল্লিকের ছেলে। বাকেরগঞ্জ থানা পুলিশের ওসি আবুল কালাম জানান, ট্রাক ও ব্যাটারিচালিত ভ্যানের সংঘর্ষে সৌরভ মল্লিক নিহত এবং আরও ২ জন যাত্রী আহত হন। ঘটনার পরপরই থানা পুলিশ ঘাতক ট্রাকটিকে চালকসহ আটক করেছে।

এদিকে রহমতপুর এলাকার পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন ডোবায় পড়ে সিরাজ মৃধা নামে এক বৃদ্ধের মৃত্যু হয়। শুক্রবার সকালে ডোবা থেকে সিরাজ মৃধার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। সিরাজ মৃধা পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া এলাকার মৃত আমজাদ আলীর মৃধার ছেলে। সিরাজ মৃধা রহমতপুর তার ছেলে আনোয়ারের বাসায় এসেছিলেন। সিরাজ মৃধার ছেলে আনোয়ার হোসেন জানান, তার বাবা মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত মঙ্গলবার বাড়ি থেকে বরিশালে ডাক্তার দেখাতে আসেন। ডাক্তার দেখানো শেষে তিনি নিখোঁজ হন। এরপর অনেক খোঁজাখুঁজির পর শুক্রবার সকালে তার মরদেহ পাওয়া যায়। বরিশাল বিমানবন্দর থানা পুলিশের পরিদর্শক আব্দুর রহমান মুকুল বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যদিকে বৃহষ্পতিবার রাতে নগরীর মুকুন্দপট্টি এলাকায় গোলাম রাব্বি নামে এক যুবক ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। কাউনিয়া থানা পুলিশ তার মৃতদেহ উদ্ধার করেছে। গোলাম রাব্বি ওই এলাকার সেলিম মৃধার ছেলে। কাউনিয়া থানা পুলিশের ওসি মো. আনোয়ার হোসেন জানান, পারিবারিক কোন্দলের কারণে গোলাম রাব্বি আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এছাড়া বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কবির খান নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। কবির পটুয়াখালীর দুমকি উপজেলার আঙ্গারিয়া এলাকার মৃত আব্দুল লতিফ খানের ছেলে।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার রাশেদুল ইসলাম জানান, বিষাক্তদ্রব্য সেবনে অসুস্থ হয়ে গত ২৮ আগস্ট রাত ৮টার দিকে কবির খান হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার ভোররাতে তার মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App