×

বিনোদন

এফডিসিতে বাবরের জানাজা সম্পন্ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ আগস্ট ২০১৯, ০৭:২৪ পিএম

এফডিসিতে বাবরের জানাজা সম্পন্ন

ছবি: সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের একসময়ের দাপুটে খল অভিনেতা বাবরের জানাজা এফডিসিতে সম্পন্ন হয়েছে। আজ সোমবার বিকেল ৫টা ৪০ মিনিটে জানাজা অনুষ্ঠিত হয়।

এর আগে বিকেল ৫টা ১৫ মিনিটে এফডিসিতে বাবরের লাশ নিয়ে আসা হয়। এরপর এফডিসির ১৮টি সংগঠন ফুল দিয়ে মরদেহের প্রতি শ্রদ্ধা জানায়।

এ সময় উপস্থিত ছিলেন নায়ক ফারুক, ওমর সানি ও নীরব। প্রযোজক সমিতির নেতা খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সাধারণ সম্পাদক বদিউল আলম খোকন, পরিচালক সোহানুর রহমান সোহান, পরিচালক শাহীন সুমনসহ শিল্পী ও কলাকুশলীরাও উপস্থিত ছিলেন।

আজ সকাল ৯টা ১০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান বর্ষিয়ান অভিনেতা বাবর।

সম্প্রতি মস্তিষ্কের রক্তক্ষরণ (স্ট্রোক) হলে বাবরকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ছাড়া দীর্ঘদিন ধরে তিনি গ্যাংরিনের সমস্যায় ভুগছিলেন। তার বাঁ পায়ের তিনটি আঙুল গ্যাংরিনে আক্রান্ত ছিল। গত ৯ জুন অপারেশন করে তার বাঁ পা অপসারণ করা হয়।

আমজাদ হোসেন পরিচালিত ‘বাংলার মুখ’ চলচ্চিত্রের মাধ্যমে নায়ক হিসেবে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেছিলেন বাবর। খল অভিনেতা হিসেবে বাবরের যাত্রা শুরু হয় রাজ্জাক প্রযোজিত ও জহিরুল হক পরিচালিত ‘রংবাজ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে। তিন শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন এই গুণী অভিনেতা।

প্রায় এক যুগ আগে মনোয়ার হোসেন ডিপজলের ‘তের গুণ্ডা এক পাণ্ডা’ চলচ্চিত্রে সর্বশেষ অভিনয় করেছিলেন বাবর। তিনি ‘দাগী’ নামে একটি চলচ্চিত্র প্রযোজনা করেছেন। পরিচালনা করেছেন একমাত্র চলচ্চিত্র ‘দয়াবান’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App