নেত্রকোণায় বন্ধুর হাতে বন্ধু খুন

আগের সংবাদ

আমাজনে আগুন: বিমান ভাড়া করে পানি ঢালছে বলিভিয়া

পরের সংবাদ

ঘুমন্ত স্বামীকে ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করল স্ত্রী

প্রকাশিত হয়েছে: আগস্ট ২৪, ২০১৯ , ৮:৪৪ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ২৪, ২০১৯, ৮:৪৪ অপরাহ্ণ

Avatar

রাজধানীর কাফরুল এলাকায় ঘুমন্ত স্বামীকে ক্রিকেট খেলার ব্যাট দিয়ে পিটিয়ে হত্যার করার অভিযোগ পাওয়া গেছে রিমা নামে এক নারীর বিরুদ্ধে। নিহতের নাম বাবুল আক্তার (৩৫)। এ সময় ছেলেকে বাঁচাতে গিয়ে পুত্রবধূর হাতে মা সোনেকা বেগম (৬০) আহত হয়েছেন।

শনিবার সকালে ঘটনাটি ঘটে। বাবুল স্বাস্থ্য অধিদফতরে স্টানো টাইপিস্ট পদে চাকরি করতেন। তার এক সন্তান রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া।

তিনি বলেন, ময়নাতদন্তের জন্য লাশটি ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি কাফরুল থানাকে জানানো হয়েছে।

নিহত বাবুলের বাবা রিফাজ উদ্দিন বলেন, সকাল আনুমানিক ৯টার সময় ঘুমন্ত অবস্থায় থাকা বাবুলকে তার স্ত্রী রিমা ক্রিকেট খেলার ব্যাট দিয়ে মাথায় এলোপাতাড়ি আঘাত করে। এ দেখে বাবুলের মা সোনেকা বেগম (৬০) এগিয়ে গেলে তাকেও আঘাত করে ৫ বছরের সন্তান তায়িফকে নিয়ে পালিয়ে যায় রিমা। তবে কী নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব হয়েছিল সে বিষয় তিনি কিছুই জানাতে পারেননি।

পরে গুরুতর আহত বাবুল ও তার মাকে নিয়ে প্রথমে আগারগাঁও নিউরো সাইন্স ইন্সটিটিউটে ও পরে সেখান থেকে দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন বিকাল সাড়ে ৪টায় বাবুলকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। তার মা চিকিৎসাধীন রয়েছেন।

নিহত বাবুল পাবনা জেলার সাঁথিয়া উপজেলার আফতাবনগর গ্রামের রিফাজ উদ্দিনের ছেলে। বাবুল বর্তমানে মিরপুর ১৩ নম্বর সেকশনের বি ব্লকের ৯নং লাইনের ২২/২ নম্বর বাড়িতে পরিবার নিয়ে ভাড়া থাকতেন।