থমথমে কাশ্মিরে শুক্রবার নামাজের পর বিক্ষোভের ডাক

আগের সংবাদ

বাঘাইছড়িতে সেনাবাহিনীর গাড়িতে সন্ত্রাসীদের গুলি, পাল্টা গুলিতে নিহত ১

পরের সংবাদ

বিএনপি নেতার খাবারে চেতনা নাশক, পরিবারের ছয় সদস্য অচেতন

প্রকাশিত হয়েছে: August 23, 2019 , 12:31 pm | আপডেট: August 23, 2019, 12:31 pm

মাদারীপুরের কালকিনিতে বিএনপি নেতা মোঃ রহিম মুন্সিসহ তার পরিবারের ছয় সদস্যকে রাতের খাবারের সঙ্গে চেতনা নাশক খাইয়ে অচেতন করেছে দূর্বৃত্তরা। পরে তাদেরকে গুরুতর অসুস্থ্য অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার রাত ১০টার দিকে রহিম মুন্সির পৌর এলাকার দক্ষিন কৃষ্ণনগর গ্রামের বাড়িতে এ ঘটনা ঘটে। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
ভুক্তভোগী পরিবার সুত্রে জানাগেছে, উপজেলা বিএনপির সাবেক যুগ্নসম্পাদক মোঃ রহিম মুন্সি তার পরিবারের সদস্যদে নিয়ে রাতের খাবার খেয়ে শুয়ে পড়েন। এ খাবারের সঙ্গে দূর্র্বত্তরা আগেইভাগেই চেতনা নাশক মিশেয়ে রাখে বলে অভিযোগে যানাযায়। পরে এ খাবারের বিষক্রিয়ায় অচেতন হয়ে পড়েন মোঃ রহিম মুন্সি(৭০), স্ত্রী নাছিমা বেগম(৪৮), ছেলে নাহিদ মুন্সি(২৭), লামিয়া(১৯), আবু রায়হান (১৭) ও ইমারত(৬০)। এ সুযোগে দুর্বৃত্তের দলেরা ঘড়ের মালামাল নেয়ার চেষ্টা চালায়। পরে স্থানীয় লোকজনের এগিয়ে এলে তারা পালিয়ে যায়। পরে তাদেরকে অসুস্থ্য অবস্থায় কলকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।