×

জাতীয়

কিশোরগঞ্জে দ্বন্দ্বের জেরে হামলায় নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ আগস্ট ২০১৯, ০৬:৩৭ পিএম

কিশোরগঞ্জে মিঠামইন উপজেলার ঘাগড়া ইউনিয়নে দ্বন্দ্বের জেরে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির লোকজনের হামলায় শাহজাহান মিয়া (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আরো অন্তত ১০ জন আহত হয়েছেন।

আজ বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ভরা নয়াহাটি গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ভরা চড়িয়াবাড়ির আইয়ুব আলীর সঙ্গে ৩ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ভরা নয়াহাটির হাবিব সরকারের দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। মঙ্গলবার বিকেলে গ্রামের পাশের পায়ে হাঁটার রাস্তা নিয়ে দু’পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে এ নিয়ে ভরা নতুন বাজারে দু’পক্ষ সমঝোতা বৈঠকেও বসে। কিন্তু আইয়ুব আলীর লোকজন সমঝোতা প্রস্তাব প্রত্যাখ্যান করে।

পরে বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আইয়ুব আলীর শতাধিক লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ভরা নয়াহাটি গ্রামে গিয়ে হাবিব সরকারের বাড়িতে অতর্কিতে হামলা চালায়। এ সময় আত্মরক্ষার্থে হাবিব সরকারের বাড়ির লোকজন ছোটাছুটি শুরু করে। তখন হাবিব সরকারের ছোট ভাই শাহজাহান মিয়াকে সামনে পেয়ে হামলাকারীরা তার বুকে বল্লম দিয়ে সজোরে আঘাত করে এবং ইট দিয়ে মাথা থেঁতলে দেয়। এতে ঘটনাস্থলেই শাহজাহান মিয়ার মৃত্যু হয়। এছাড়া হামলায় আরো অন্তত ১০ জন আহত হন।

আহতদের মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘাগড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলীর সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রব্বানী জানান, পূর্ব বিরোধের জেরে চালানো অতর্কিত হামলায় এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়া নিহত শাহজাহান মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App