×

জাতীয়

রাজধানীতে ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ আগস্ট ২০১৯, ০৯:০৩ পিএম

রাজধানীতে ভবন থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

রাজধানী / ফাইল ছবি

রাজধানীর ধানমন্ডিতে বহুতল ভবন থেকে পড়ে রিয়া আক্তার (১৩) নামে এক গৃহকর্মীর মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে।ধানমন্ডি ৭/এ নম্বর রোডের ৯১/এম নম্বর বাসার ১০তলা বেয়ে নিচে নামার সময় পড়ে গিয়ে সে মারা যায়।

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নামাপাড়া গ্রামের রাজু হোসেনের মেয়ে রিয়া। ২০১৮ সালের ৪ অক্টোবর রিয়া ওই বাসায় গৃহকর্মী হিসেবে কাজে যোগ দিয়েছিল।

ধানমন্ডি থানা পুলিশ সূত্রে জানা গেছে, নতুন কাজে যোগদান করায় পরিবারের সঙ্গে ঈদ করতে পারেনি রিয়া। মেলেনি ছুটিও। ফলে ছাদের কোনায় ওড়না পেঁচিয়ে পালাতে গিয়ে নিচে পড়ে তার মৃত্যু হয়।

মরদেহের সুরতহাল করা ধানমন্ডি থানার এসআই পলাশ বিশ্বাস বলেন, মেয়েটি ভোরের দিকে ফ্ল্যাটের বেলকুনি দিয়ে নিচে পড়ে যায় বলে প্রাথমিকভাবে জানতে পেয়েছি। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মেয়েটির মরদেহ উদ্ধার করা হয়।

বেলকুনিতে লোহার সঙ্গে কাপড় বাঁধা দেখা গেছে। ওই বাসার লোকজনের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কাপড় বেয়ে নিচে নামতে পড়ে গিয়ে ঘটনাস্থলে মারা যায় রিয়া।

এসআই পলাশ বিশ্বাস বলেন, মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হতে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App