রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১

আগের সংবাদ

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় ‌‌নিহত ২

পরের সংবাদ

গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশিত হয়েছে: আগস্ট ১৪, ২০১৯ , ৯:৩৫ পূর্বাহ্ণ

গাইবান্ধার ঠাকুরেরদিঘি নামক স্থানে মাইক্রোবাস-সিএনজি চালিত অটো রিকসার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৪ জন যাত্রী। নিহতরা হলো সদর উপজেলার খোলাহাটী ইউনিয়নের মাঠবাজার গ্রামের মজনু মিয়ার ছেলে সিএনজি চালিত অটোরিকসা চালক খোরশেদ আলম(৩২) ও ল্যাংগাবাজার গ্রামের আবুল হোসেনের ছেলে রোমান(৪০)। মঙ্গলবার রাত পৌনে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, গাইবান্ধা শহর থেকে সিএনজি চালিত অটোরিকসাটি ৫ জন যাত্রীসহ দাড়িয়াপুর যাচ্ছিল। গাইবান্ধা-দাড়িয়াপুর-সুন্দরগঞ্জ সড়কের ঠাকুরেরদিঘি নামক স্থানে অটোরিকসাটি পৌছিলে বিপরীত দিকে থেকে আসা বিয়ের যাত্রী বহনকারী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি চালিত অটোরিকসাটি দুমড়ে মুচড়ে গেলে ঘটনাস্থলে অটোরিকসা চালক খোরশেদ আলম নিহত হয়। আহত হয় অটোরিকসার ৫ যাত্রী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকসার যাত্রী রোমান মারা যায়। আহতরা হলো আরিফ(২২), লোকমান(৪৫), কাওসার(৪০) ও একজন অজ্ঞাত(নিজের নাম বলতে পরেনি)। এদের মধ্যে গুরুতর আহত তিনজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার দুর্ঘটনায় হতাহতের ঘটনা নিশ্চিত করে বলেন, মাইক্রোবাসটি আটক করা হয়েছে। তবে চালক পলাতক রয়েছে।