ঘাটাইলে বাস উল্টে নিহত ১

আগের সংবাদ

ঢাকায় কর্তৃপক্ষের অনুমতি ছাড়া ড্রোন উড়ানো নিষিদ্ধ

পরের সংবাদ

বগুড়ার সারিয়াকান্দিতে যমুনায় নৌকা ডুবে ২ নারীর মৃত্যু, নিখোঁজ ৫

প্রকাশিত হয়েছে: আগস্ট ১৩, ২০১৯ , ৩:০৭ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ১৩, ২০১৯, ৩:১৫ অপরাহ্ণ

Avatar

বগুড়ার সারিয়াকান্দি উপজেলার যমুনা নদীতে যাত্রীবাহী নৌকা ডুবে দুই নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন নৌকার আরও ৫ যাত্রী। যমুনায় নৌকা ডুবির ঘটনায় নিহতরা হলেন, জহুরা খাতুন ও আমেন খাতুন।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে জেলার সারিয়াকান্দি উপজেলার যমুনা নদীর পাকুরিয়ার চর এবং বাটিয়ার চরের মাঝামাঝি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিখোঁজরা হলেন- জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার পাকরল গ্রামের জওহর আলী ও তার ৭ বছরের মেয়ে সুরমা, একই উপজেলার চর পাকেরদহ গ্রামের জাহেদুল, তার ২ মাস বয়সী শিশু এবং বগুড়ার সারিয়াকান্দি উপজেলার মানিকদাইড় গ্রামের রেজউল ইসলামের স্ত্রী কাজলী বেগম।

নিহত আমেনা বেগম চালুয়াবাড়ি ইউনিয়নের মানিকদাইড় গ্রামের মনছের আলীর স্ত্রী। আর জোহরা বেগমের বাড়ি জামালপুর জেলার মাদারগঞ্জ উপজেলার কয়লাকান্দি গ্রামে। তিনি ওই গ্রামের ইউসুফ আলীর স্ত্রী।

সারিয়াকান্দি থানার উপ-পরিদর্শক (এসআই) সুব্রত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রায় ৫০ থেকে ৬০জন যাত্রী নিয়ে একটি নৌকা যমুনা নদী দিয়ে কালিতলার দিকে যাচ্ছিল। এরই মধ্যে মাঝ নদীতে গিয়ে হঠাৎ নৌকাটি ডুবে গেলে পানিতে ডুবে নৌকার দুই নারী যাত্রীর মৃত্যু হয়। তিনজন যাত্রী নিখোঁজ রয়েছেন। বাকিরা নিরাপদে নদী থেকে উঠতে পেরেছেন। এছাড়া নিখোঁজ যাত্রীদের উদ্ধার তৎপরতা অব্যাহত রয়েছে বলেও জানান এসআই সুব্রত।