রামগড়ে ডাকাতি মামলায় ১জন আটক

আগের সংবাদ

লম্বা ছুটিতে পর্যটকদের ঢল নামবে সিলেটে

পরের সংবাদ

টিভি আয়োজন

প্রকাশিত হয়েছে: আগস্ট ১১, ২০১৯ , ৪:৪৮ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ১১, ২০১৯, ৪:৪৮ অপরাহ্ণ

Avatar

নাগরিক টিভিতে ৫টি ধারাবাহিক
ঈদ আনন্দে সাতদিনের বিশেষ আয়োজন সাজিয়েছে নাগরিক টেলিভিশন। আয়োজনে রয়েছে ৫টি ধারাবাহিক। ঈদ ধারাবাহিক ৫টি হলো যথাক্রমে ‘বোকাজামাই’, ‘বাকির নাম ফাঁকি’, ‘এক্সফেল ফয়েজ’, ‘মিস্টার হেলানম্যান’, ‘তিন রাস্তার ভ‚ত’। এর মধ্যে ‘বোকাজামাই’ চলবে ঈদের দিন থেকে শুরু করে টানা সাতদিন। প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে ৬টা ৪০ পর্যন্ত। রচনা লিটু সাখাওয়াত, পরিচালনায় এস এম শাহীন। অভিনয়ে সাজু খাদেম, আরফান আহমদে, অপর্ণা প্রমুখ। ‘বাকির নাম ফাঁকি’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাতদিন। প্রতিদিন সন্ধ্যা ৬টা ৪০ থেকে ৭টা ২০ পর্যন্ত। রচনা ও পরিচালনা সোহাগ কাজী। অভিনয়ে মীর সাব্বির, অহনা, অলিউল হক রুমি, হায়দার আলী প্রমুখ। ‘এক্সফেল ফয়েজ’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাতদিন। প্রতিদিন রাত ৭টা ২০ মিনিট থেকে ৮টা। রচনা ও পরিচালনা শামীম জামান। অভিনয়ে আ খ ম হাসান, শামীম জামান, সাজু খাদেম, জামিল, অহনা, জয়রাজ, অরিন, মাহা, আল মুনসুরসহ অনেকে। ‘মিস্টার হেলানম্যান’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাতদিন। প্রতিদিন রাত ৯টা থেকে ৯টা ৪০ মিনিট। রচনা ও পরিচালনা আদিবাসী মিজান। অভিনয়ে জাহিদ হাসান, আনিকা কবির শখ প্রমুখ। ‘তিন রাস্তার ভ‚ত’ ঈদের দিন থেকে শুরু করে টানা সাতদিন। প্রতিদিন রাত ৯টা ৪০ থেকে ১০টা ২০ মিনিট। চিত্রনাট্য ও পরিচালনা তারিক মুহাম্মদ হাসান। অভিনয়ে রিয়াজ, সারিকা, চম্পা, ডা. এজাজ, দিলু, কান, তারেক স্বপন প্রমুখ।
এটিএন-এ দুটি ছবির টিভি প্রিমিয়ার
ঈদ অনুষ্ঠান প্রচার করবে দেশের প্রথম বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেল এটিএন বাংলা। অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে নাটক, টেলিফিল্ম, ম্যাগাজিন অনুষ্ঠান, নৃত্যানুষ্ঠান, সঙ্গীতানুষ্ঠান, শিশুতোষ অনুষ্ঠান, সেলিব্রেটি শো, রম্য ম্যাগাজিন, একক নাটক, ধারাবাহিক নাটকসহ বিবিধ অনুষ্ঠান। তবে এসব অনুষ্ঠানের পাশাপাশি এবারের ঈদে দুটি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ারসহ ২০টি বাংলা চলচ্চিত্র প্রচার করবে চ্যানেলটি। ১০ দিনব্যাপী ঈদ আয়োজনের প্রতিদিনই প্রচার হবে দুটি করে বাংলা ছায়াছবি। একটি প্রচার হবে সকাল ১০টা ৫০ মিনিটে আর অন্যটি দুপুর ৩টায়। ঈদের দিন দুপুর ৩টায় প্রচার হবে পূর্ণদৈর্ঘ্য ছায়াছবি ‘লিডার’ এর টিভি প্রিমিয়ার। দিলশাদুল হক শিমুল পরিচালিত এ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন ফেরদৌস, মৌসুমী, আহমেদ শরীফ, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।
ছয় টেলিফিল্ম নিয়ে মাছরাঙা
ঈদে মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে ছয়টি টেলিফিল্ম। ঈদের দিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘লাস্ট গুডবাই’। গল্প সাফা কবির, পরিচালনায় মেহেদী হাসান জনি। অভিনয়ে তৌসিফ, সাফা কবির প্রমুখ। ঈদের ২য় দিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘ম্যারেজ ম্যাটেরিয়াল’। রচনা ও পরিচালনায় খায়রুল পাপন। অভিনয়ে ইরফান সাজ্জাদ, তানজিন তিশা প্রমুখ। ঈদের ৩য় দিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘মনের গহীন করিডোরে’। রচনায় আসাদুজ্জামান সোহাগ, পরিচালনায় সাখাওয়াত শিবলী। অভিনয়ে সজল, অপর্ণা, ইরফান সাজ্জাদ প্রমুখ। ঈদের ৫ম দিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘ফান্দে পড়িয়া বগা কান্দে’। রচনা ও পরিচালনায় ইমরাউল রাফাত। অভিনয়ে তৌসিফ, সালহা নাদিয়া প্রমুখ। ঈদের ৬ষ্ঠ দিন রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে টেলিফিল্ম ‘নন্দিনী অথবা বিষণ্ণ বালক’। রচনা ও পরিচালনায় ফরিদউদ্দিন মোহাম্মদ। অভিনয়ে মনোজ কুমার, সালহা নাদিয়া, তাসনুভা তিশা প্রমুুখ। প্রচার ঈদের ৭ম দিন রাত ১১টা ৩০ মি. টেলিফিল্ম ‘খামভর্তি মন’। রচনায় ইফফাত আরেফিন তন্বী, পরিচালনায় চয়নিকা চৌধুরী। অভিনয়ে ইয়াশ রোহান, মম, তারিক আনাম খান প্রমুখ।
দেশ টিভিতে সরাসরি গানের অনুষ্ঠান
ঈদের সাতদিন প্রতিদিন জনপ্রিয় শিল্পীদের অংশগ্রহণে পরিবেশিত হবে মিউজিক্যাল লাইভ সুর আর গান। ‘সুর আর গান’ ঈদের দিন বিকেল ৩টায় প্রচার হবে। থাকবেন ইউসুফ খান ও দিঠি। লাইভ মিউজিক ফেস্ট-এ গান পরিবেশন করবেন ইমরান। প্রচার হবে রাত ১০টায়। ঈদের ২য় দিন বিকেল ৩টায় সুর আর গান। থাকবেন অলোক সেন ও সুস্মিতা সাহা। লাইভ মিউজিক ফেস্ট-এ গান পরিবেশন করবেন অবন্তী সিঁথি। প্রচার হবে রাত ১০টায়। ঈদের ৩য় দিন বিকেল ৩টায় সুর আর গান। থাকবেন প্রতীক হাসান ও অনুপমা মুক্তি। মিউজিক ফেস্ট-এ গান পরিবেশন করবেন নিশিতা। প্রচার হবে রাত ১০ টায়। ঈদের ৪র্থ দিন সুর আর গান-এ তিমির নন্দী, ডালিয়া আহমেদ ও পল্লবী সরকার। প্রচার হবে বিকেল ৩টায়। ঈদের ৪র্থ দিন মিউজিক ফেস্ট-এ হাসান আরিফ, পুতুল ও পুলক। প্রচার হবে রাত ১০টায়। ঈদের ৬ষ্ঠ দিন সুর আর গান-এ থাকবেন আতিক হাসান ও মৌটুসী। প্রচার সময় বিকেল ৩টা। লাইভ মিউজিক ফেস্ট-এ থাকবেন নোলক। প্রচার সময় রাত ১০টা। ঈদের ৭ম দিন সুর আর গান-এ পরিবেশন করবেন সাব্বির ও চম্পা বনিক। প্রচার সময় বিকেল ৩টা। মিউজিক ফেস্ট-এ ঝিলিক। প্রচার সময় রাত ১০টা।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা