খালেদার সঙ্গে সাক্ষাৎ করতে পরিবারের আবেদন

আগের সংবাদ

মতিঝিলে ১৫তলা থেকে পড়ে কলেজছাত্রীর মৃত্যু

পরের সংবাদ

পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু

প্রকাশিত হয়েছে: আগস্ট ১০, ২০১৯ , ৭:৫১ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ১০, ২০১৯, ৭:৫১ অপরাহ্ণ

Avatar

পটুয়াখালীর বাউফল উপজেলায় বিদ্যুৎস্পৃষ্টে মো. হোসাইন (৭) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ সময় হোসাইনকে বাঁচাতে গিয়ে মো. সাগর (১৪) নামে এক কিশোর ভাগ্যক্রমে বেঁচে গেলেও গুরুতর আহত হয়েছে।

আজ শনিবার সকালে পৌরসভার কাগুজিরপুল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, সকালে সাগর ও হোসাইন কাগুজিরপুল এলাকার একটি তালাবদ্ধ ঘরের কাছে খেলছিল। হোসাইন ওই ঘরের টিনের বেড়ার কাছে গিয়ে বসে। টিনের বেড়াটি ছিল বিদ্যুতায়িত। বেড়াটি স্পর্শ করার সঙ্গে হোসাইন বিদ্যুৎস্পৃষ্টে মারা যায়।

এ সময় হোসাইনকে বাঁচাতে এগিয়ে গিয়ে সাগর গুরুতর আহত হয়। সাগরের পায়ে জুতা থাকার কারণে বেঁচে যায়। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হোসাইনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

খোঁজ নিয়ে জানা যায়, ওই ঘরের বিদ্যুৎ সংযোগ অবৈধ ছিল। সাগরকে চিকিৎসা দেয়া হচ্ছে। মৃত হোসাইন কাগুজিরপুল এলাকার ইসলামিয়া হাফিজিয়া মাদরাসার শিশু শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম মো. ইদ্রিস মল্লিক। আহত সাগরের বাড়ি মদনপুরা ইউনিয়নের চন্দ্রপাড়া গ্রামে। তার বাবার নাম মো. আবদুল কুদ্দুস।

বাউফল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ বলেন, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।