১১ প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল করল বিএসটিআই

আগের সংবাদ

সুষমার মৃত্যুতে বলিউড তারকাদের শোক

পরের সংবাদ

ওয়ালিদের পরিচালনায় ‘লিভ ফর লাইফ’এ সিন্ডি রোলিং

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: আগস্ট ৭, ২০১৯ , ১০:১১ অপরাহ্ণ

ঈদুল আজহা উপলক্ষে ৯ই আগস্ট (শুক্রবার) মুক্তি পেতে যাচ্ছে ওয়ালিদ আহমেদ’র পরিচালনায় ‘লিভ ফর লাইফ’ সিনেমাটির প্রথম একটি গান। শুক্রবার প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটা’র ইউটিউব চ্যানেলে সিনেমার গানটি প্রকাশ পাবে।

এ বিষয়ে সিনেমাটির পরিচালক ওয়ালিদ আহমেদ জানান, সিন্ডি একজন ব্যতিক্রমী আর্টিস্ট। ভার্সেটাইল ক্যারেক্টারে নিজেকে খাপ খাওয়ানো তার পুরাতন অভ্যাস। এই সিনেমার জন্য প্রায় ৬ মাস ভ্রু প্লাক করেননি, কোন মেকাপ ব্যবহার করেননি, ওজন পরিবর্তন করেছেন। সব মিলিয়ে কঠোর অনুশীলন করেছেন। চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন সিন্ডি রোলিং। এর আগে এ ধরনের চরিত্রে শাকিব খানের বিপরীতে ‘সুপার হিরো’, আরেফিন শুভর সঙ্গে ‘কিস্তিমাত’ ও ‘মুসাফির’ এবং রেদোয়ান রনি পরিচালিত ‘চোরাবালি’ সিনেমায় অভিনয় করেন তিনি। এছাড়া ‘কমন জেন্ডার’সহ বেশ কয়েকটি সিনেমায় কাজ করে দর্শক সমালোচকদেরও নজর কেড়েছেন বলেও জানান তিনি।

সিনেমাটির পরিচালক ওয়ালিদ আহমেদ

তিনি আরো জানান, আইটেম গান দিয়ে যাত্রা শুরু করে অ্যাকশন লেডি, ভিলেন ও স্টাইল আইকন হিসেবে ইতোমধ্যে নিজেকে প্রকাশ করেছেন সিন্ডি। এবার পল্লী বধূর সাজে তাকে দেখা যাবে আমার এই সিনেোতে। এতে সাদা শাড়ি, লাল টিপ পরিহিত সিন্ডিকে দেখা যাবে নদীর ধারে রাধা রমনের গানের একটি দৃশ্যে।

সম্পুর্ণ নতুন আঙ্গিকে ‘বন্ধু দয়াময়’ শিরোনামের গানটির সংগীতায়োজন করেছেন সজীব দাস। আর কন্ঠ দিয়েছেন শিল্পী মেহবুবা কামাল। সিনেমায় আরো দেশি-বিদেশী তারকা শিল্পী রয়েছেন বলে জানান পরিচালক ওয়ালিদ।

এছাড়া সিনেমাটির গল্প সম্পর্কে পরিচালক ওয়ালিদ জানান, ‘লিভ ফর লাইফ’ আপনার আমার গল্প। নারী চরিত্রের বহুমাত্রিক দিক প্রকাশ পাবে এ সিনেমায়। সেই সাথে একজন নারীর জীবন, পরিবর্তন, বেড়ে ওঠা, সংগ্রামসহ অনেক দিক নিয়েই সাজানো হয়েছে এর গল্প। এতে আশা-হতাশা, প্রেম ও সংগ্রামের ভিন্নমাত্রা খুজে পাবে দর্শক।

প্রসঙ্গত, আগামী বছরে সিনেমাটি আন্তর্জাতিক মুক্তির পরিকল্পনা রয়েছে। প্রযোজনা প্রতিষ্ঠান সাদামাটা’র ব্যানারে মুক্তি পাচ্ছে সিনেমাটি।