ঈদে জাহিদ হাসানের ‘ম্যানেজ মকবুল’

আগের সংবাদ

ডেঙ্গুতে ঢামেক হাসপাতালে আরো দু্ইজনের মৃত্যু

পরের সংবাদ

ঈদে আসছে ‘ভালোবাসার রাজকন্যা’

প্রকাশিত হয়েছে: আগস্ট ৬, ২০১৯ , ২:৫৩ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ৬, ২০১৯, ২:৫৩ অপরাহ্ণ

Avatar

রাজু আলীম এতদিন টেলিভিশনের জন্য নাটক ও টেলিফিল্ম নির্মাণ করলেও এবার প্রথমবার চলচ্চিত্র পরিচালনা করেছেন। এটির নাম ‘ভালোবাসার রাজকন্যা’। ঈদুল আজহার দিন দুপুর আড়াইটায় চ্যানেল আইয়ের পর্দায় ওয়ার্ল্ড প্রিমিয়ামের পাশাপাশি ছবিটি মুক্তি পাবে সিনেমা হলে। ছবিটির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্যকার অরুণ চৌধুরী। অভিনয় করেছেন মৌসুমী হামিদ, শিপন মিত্র, অবিদ রেহান, ফারজানা চুমকি, কাজী রাজু ও মিলি বাশারসহ অনেকেই। অরুণ চৌধুরী বলেন, সুস্থ ধারার চলচ্চিত্র নির্মাণে অগ্রগামী ইমপ্রেস টেলিফিল্মের এই সিনেমাটিও একটি পরিচ্ছন্ন ছবি। পরিবারের সবাইকে নিয়ে সিনেমা হলে গিয়ে উপভোগ করার মতো একটি চলচ্চিত্র ভালোবাসার রাজকন্যা।
প্রথম চলচ্চিত্র সম্পর্কে পরিচালক রাজু আলীম বলেন, ছবির গল্পে নতুনত্ব আছে বলে আমি এই পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটি পরিচালনা করেছি। আশা করছি, টান টান উত্তেজনার ছবিটি দর্শকদের ভালো লাগবে আর আমার পরিশ্রম ও মেধা তখনই সার্থক হবে। এদেশের হলে মুক্তির পরে সারাবিশ্বের বিভিন্ন চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হওয়ার সম্ভাবনা রয়েছে।
মৌসুমী হামিদ তার অভিব্যক্তি প্রকাশ করেন এভাবে আশা করি এই চলচ্চিত্রটি এবারের ঈদে দর্শকদের জন্য বিশেষ উপহার হিসেবে বাড়তি মাত্রা যোগ করবে।