×

তথ্যপ্রযুক্তি

মতামত প্রকাশ করার সুযোগ দিচ্ছে ‘রিভিউ বাংলা ডটকম’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০১৯, ০৬:৩৬ পিএম

মতামত প্রকাশ করার সুযোগ দিচ্ছে ‘রিভিউ বাংলা ডটকম’

অনলাইন বা অফলাইনে আমরা সব সময় কেনাকাটা বা অনেক ধরনের সার্ভিস নিয়ে থাকি। কেনাকাটা শেষে পণ্য বা সার্ভিস কেমন ছিল আমরা রিভিউ দেয় না বা দিলেও খুব একটা বেশি না। এবার রিভিউ বাংলা নামে একটি প্রতিষ্ঠান মতামতের সুযোগ করে দিয়েছে দেশের সবচেয়ে বড় রিভিউ প্ল্যাটফর্ম যা একাধারে বাংলা এবং ইংরেজি দুটি ভাষাতেই ব্যবহার করা যাবে।

রিভিউ বাংলা (https://www.reviewbangla.com/en/ ) প্ল্যাটফর্মটি ব্যবহার করে যে কোন পণ্য সরবরাহকারী বা সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের ব্যাপারে নিজের মতামত প্রকাশ করা যাবে। সেই সঙ্গে কোম্পানি বা সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলো তাদের ভোক্তাদের দেয়া মতামতের উপর ভিত্তি করে পণ্য বা সেবার মান আরো উন্নত করতে পারে।

রিভিউ বাংলার মাধ্যমে ভোক্তারা কোম্পানি বা সেবা প্রদানকারী প্রতিষ্ঠানগুলো সাথে একটা সু-সম্পর্ক তৈরীর মাধ্যমে তাদের ব্যবসার ক্রমাগত উন্নতি সাধনে সাহায্য-সহযোগিতা করতে পারবে।

এছাড়া রিভিউ বাংলাতে রয়েছে, পণ্য বা কোম্পানি সর্ম্পকে ভাল-মন্দ যাচাইয়ের সুযোগ, পণ্য কেনা যাবে কি যাবে না সঠিক সিন্ধান্ত নেয়া যাবে এখান থেকে, রয়েছে ফ্রি সাবস্ক্রিপশন ব্যবস্থা এবং সম্পূর্ণ ফ্রিতে ওয়েব পেজ তৈরীর সুযোগ।

এ নিয়ে রিভিউ বাংলা ডটকমের প্রধান নির্বাহী আবু ওবায়দা বলেন, রিভিউ বাংলা ডটকমের লক্ষ্য সাধারণ মানুষ যেন মাতৃভাষায় নিজের মতামত প্রকাশ করতে পারেন এবং সমষ্টিগত ভাবে একে অপরকে সাহায্য করতে পারেন সঠিক পণ্য সরবরাহকারী এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বেছে নিতে। অন্যদিকে পণ্য এবং সেবা সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোো যেন জানতে পারে তার ব্যবহারকারীরা কি ভাবছেন পণ্য এবং সেবা সম্পর্কে এবং সে অনুযায়ী ব্যবসার ক্রমাগত মান উন্নয়নের ব্যবস্থা নিতে পারেন।

রিভিউ বাংলা কাজ সম্পর্কে জানতে ভিজিট করুনঃ http://bit.ly/HowRBWorks

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App