×

জাতীয়

বাস থেকে ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে ছাত্রীর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০১৯, ০৬:১৭ পিএম

সাভারে বাস থেকে ছিটকে পড়ে চাকার নিচে পিষ্ট হয়ে শিল্পী আক্তার নামে এক পলিটেকনিক ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিঅ্যান্ডবি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বাসচালক জাহিদ হাসানকে আটক করেছে পুলিশ।

নিহত শিল্পী আক্তার কুমিল্লার দেবিদ্বার থানার সোনারঘর এলাকার মুন্সির মেয়ে এবং চট্টগ্রাম মহিলা পলিটেকনিক ইনস্টিটিউটের কম্পিউটার কৌশল বিভাগের ছাত্রী।

পুলিশ জানায়, রাজধানী থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস নবীনগর যাওয়ার পথে সিঅ্যান্ডবি এলাকায় পৌঁছালে এক যাত্রী বাসটিকে থামানোর সংকেত দেন। এতে চালক হঠাৎ ব্রেক করলে সামনের সিটে গেটের কাছে বসে থাকা ওই ছাত্রী বাস থেকে ছিটকে নিচে পড়ে যান। এ সময় একই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং বাসটির চালক জাহিদ হাসানকে আটক করে।

সাভার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, যাত্রীবাহী বাস থেকে ছিটকে পড়ে ওই ছাত্রীর মৃত্যুর ঘটনায় বাসটির চালককে আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করে চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App