×

জাতীয়

বরিশালে পিকআপ চালকের গলাকাটা মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০১৯, ১০:০৫ পিএম

বরিশালে পিকআপ চালকের গলাকাটা মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

বরিশাল নগরীর কাশিপুরে নির্মাণাধীন ট্রাকস্ট্যান্ডের পাশ থেকে উজ্জল হাওলাদার (২৫) নামে এক পিকআপভ্যান চালকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নগরীর বিমানব্দর থানা পুলিশ বালুচাপা দেয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করে। নিহত উজ্জল হাওলাদার কাশিপুরের গড়িয়ারপাড় এলাকার মোস্তফা হাওলাদারের ছেলে।

নগরীর বিমানবন্দর থানা পুলিশের পরিদর্শক মো. আব্দুর রহমান মুকুল স্থানীয়দের বরাত দিয়ে জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় উজ্জল হাওলাদার নির্মাণাধীন ট্রাকস্ট্যান্ডের ভেতরে ঢুকেন। এরপর থেকেই তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। রাতে উজ্জল হাওলাদার বাড়ি ফেরেনি। রাতেই তার স্বজনরা তাকে খুঁজতে শুরু করে। শুক্রবার বিকেলে নির্মাণাধীন ট্রাকস্ট্যান্ডের পেছনের দিকের জঙ্গলে তারা উজ্জলকে খুঁজছিল। এ সময় একটি বালুর ঢিপি দেখে তাদের সন্দেহ হয়। পরে সেটি খুঁড়লে উজ্জল হাওলাদারের গলাকাটা মরদেহ পাওয়া যায়।

তিনি বলেন, ধারালো কোনো অস্ত্র দিয়ে উজ্জলকে গলা কেটে হত্যা করা হয়েছে। কিছু অংশ শরীরের সঙ্গে ঝুলে ছিল। পূর্বের কোনো আক্রোশ থেকে এ ঘটনা ঘটতে পারে। মরদেহটি উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকরীদের শনাক্ত ও গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App