×

বিনোদন

ঈদে সানির ‘কি নেশা তোর ভালোবাসাতে’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০১৯, ০৬:০৮ পিএম

ঈদে সানির ‘কি নেশা তোর ভালোবাসাতে’
ঈদে সানির ‘কি নেশা তোর ভালোবাসাতে’

কন্ঠশিল্পী সানি আজাদ

ঈদে আসছে জনপ্রিয় কন্ঠশিল্পী ও সাংবাদিক সানি আজাদের নতুন গান ‘কি নেশা তোর ভালোবাসাতে’। সিডি চয়েস মিউজিকের কর্ণধার এমদাদ সুমনের কথায় গানটি সুর করেছেন কন্ঠশিল্পী ও সুরকার ওসমান সজীব। আর মিউজিক করেছেন আহমেদ সজীব।

সম্প্রতি রোমান্টিক ঘরানার এই গানটির মিউজিক ভিডিও’র শুটিং হয়েছে টাঙ্গাইলের বিভিন্ন লোকেশনে। তামান্না সরকার ও প্রদীপ আহমেদকে গানটির মডেল হিসেবে দেখা যাবে। ভিডিওটি নির্মাণ করেছে ‘সিডি চয়েস মিউজিক’ টিম।

ঈদের আগেই গানটি বাজারে আসছে ‘সিডি চয়েস মিউজিকের ব্যানারে বলে জানিয়েছেন কণ্ঠশিল্পী সানি। তিনি বলেন, গানের কথাগুলো খুবই চমৎকার। অসাধারণ লিখেছেন বড় ভাই এমদাদ সুমন। গানের মিউজিক ভিডিও’র গল্পটি বেশ। আশা করছি, গানটি সবার ভালো লাগবে। গানটি নিয়ে এমদাদ সুমন বলেন, সানি এই গানটি অনেক সুন্দর গেয়েছে। আশা করছি, গানটি সবার ভালো লাগবে। সানির জন্য শুভকামনা।

উল্লেখ্য, সানি আজাদের এটি ১১তম গান। এর আগে সাংবাদিক ও ‘জনপ্রিয় গীতিকার অনুরুপ আইচ’র কথায় ও ওসমান সজীবের সুরে ‘দুই জীবন’ এবং রেজাউর রহমান রিজভী’র কথায়, প্লাবণ কোরেশীর সুরে এবং জাহিদ বাসার পংকজের মিউজিকে ‘আঁধার’ শিরোনামের গান দিয়ে বেশ আলোচনায় আসেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App