×

জাতীয়

হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ আগস্ট ২০১৯, ১০:২৪ পিএম

চাঁদপুরের হাজীগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাখরাবাদ গ্যাস সিস্টেম লিমিটেডের সদ্য অবসরপ্রাপ্ত ম্যানেজার প্রকৌশলী নজরুল ইসলাম নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১ আগস্ট) সন্ধ্যায় চাঁদপুর কুমিল্লা-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের এনায়েতপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম হাজীগঞ্জের হাটিলা পশ্চিম ইউনিয়নের মিজি বাড়ির বাসিন্দা।

ঘটনাস্থল থেকে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আবদুর রশিদ বলেন, নিহত নজরুল ইসলাম মোটরসাইকেলে করে হাজীগঞ্জ থেকে শাহরাস্তির দিকে যাচ্ছিলেন। এসময় ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানের সঙ্গে ধাক্কা লেগে কাভার্ড ভ্যানের নিচে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে এবং কাভার্ড ভ্যানটি আটক করে রাখে।

হাটিলা পশ্চিম ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সাধারণ সম্পাদক মহসিন মোল্লা জানান, নিহত নজরুল ইসলাম বাখরাবাদ গ্যাস সিস্টেম লি. ফেনীর ম্যানেজার ছিলেন। ২/৩ মাস হলো চাকরি থেকে এলপিআরে এসেছেন। তার স্ত্রী ও ৩ ছেলে রয়েছে। হাজীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রনি বলেন, দুর্ঘটনাস্থল থেকে মরদেহ থানা হেফাজতে আনা হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App