×

জাতীয়

বগুড়ায় করতোয়ায় ডুবে ২ ছাত্রের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জুলাই ২০১৯, ০৯:১০ পিএম

বগুড়ায় করতোয়া নদীতে গোসল করতে নেমে ও মাছ ধরতে গিয়ে দুই কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার বিকেলে প্রায় ঘণ্টাব্যাপী করতোয়া নদীতে অভিযান চালিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা দুই কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে।

মৃত দু’জন হলেন, বগুড়া সদর উপজেলার জয়পুরপাড়ার ব্যবসায়ী ইমতিয়াজ আহমেদের ছেলে আবু সুফিয়ান সাদ (১৯)। তিনি সিলেট পলিটেকনিক ইনস্টিটিউটের দ্বিতীয় বর্ষের ছাত্র। অপরজন শাখারিয়া জঙ্গলপাড়ার আব্দুল কুদ্দুসের ছেলে সোহেল রানা (১৮)। তিনি চলতি বছর বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে এইচএসসি পাস করেছেন বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, দুপুরে দুই বন্ধুর সঙ্গে করতোয়া নদীতে গোসল করতে যান আবু সুফিযান সাদ। গোসল করতে নেমে তারা সাঁতরে করতোয়ার একপাড় থেকে অন্যপাড়ে যাওয়ার চেষ্টা করেন।

এসময় তার অপর দুই বন্ধু সজীব ও তুষার সাঁতরে নদী পার হতে পারলেও সাদ ডুবে যায়। পরে সাদের দুই বন্ধু বিষয়টি বাড়ির লোকজনকে জানালে স্থানীয় লোকজন নদীতে খোঁজাখুজি শুরু করেন। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে সাদের মরদেহ উদ্ধার করে।

অপরদিকে প্রায় একই সময় জাল নিয়ে করতোয়ায় মাছ ধরতে নেমে পানিতে ডুবে যান সোহেল রানা। খবর পেয়ে বিকেল ফায়ার সার্ভিসের কর্মীরা অভিযান চালিয়ে নদী থেকে সোহেলের মরদেহ উদ্ধার করে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দু’ছাত্রের মরদেহ উদ্ধারের পর তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App