×

জাতীয়

সিরাজগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্র নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুলাই ২০১৯, ০৯:৫৫ পিএম

সিরাজগঞ্জের সলঙ্গায় ট্রাকচাপায় আমিনুল ইসলাম (২২) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক কলেজছাত্র আহত হয়েছেন। মঙ্গলবার (৩০ জুলাই) বিকেল হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের দবিরগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আমিনুল ইসলান থানার ধুবিল কাটার মহল গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। তিনি সিরাজগঞ্জ ডিগ্রি কলেজ অনার্স চতুর্থ বর্ষের ছাত্র। আহত সাগর আহম্মেদ সিরাজগঞ্জ সরকারি কলেজের শহীদ শামসুজ্জোহা ছাত্রাবাস শাখা ছাত্রলীগ সাধারণ সম্পাদক। তাকে সিরাজগঞ্জে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান ইমাম সহন জানান, দবিরগঞ্জ এলাকায় ওই দুই ছাত্র মোটরসাইকেল করে মহাসড়কের দিকে উঠছিলেন। এ সময় নাটোর থেকে হাটিকুমরুলগামী একটি ট্রাক তাদের চাপা দিয়ে চলে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে আমিনুল ইসলামের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার সার্জেন্ট আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হলেও সেখানে কাউকে পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App