×

খেলা

জয়ে ফিরল চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০১৯, ১০:৪১ পিএম

জয়ে ফিরল চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের নতুন ভেন্যু নীলফামারীর শেখ কামাল স্টেডিয়াম নতুন চ্যাম্পিয়ন উপহার দিয়েছে গত বৃহস্পতিবার। সে চ্যাম্পিয়ন তাদেরই দল বসুন্ধরা কিংস, ঐদিন মোহামেডানের সঙ্গে ড্র করে অভিষেকেই চ্যাম্পিয়নের মুকুট পড়েছে কিংস। তার চারদিন পর ময়মনসিংহের রফিক উদ্দিন ভুঁইয়া স্টেডিয়াম বরণ করলো নতুন চ্যাম্পিয়নদের।

এ ভেন্যুর দল দুটি- একটি আরামবাগ ক্রীড়া সংঘ, অন্যটি সাইফ স্পোর্টিং ক্লাব। সোমবার সাইফ স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ম্যাচ খেলতে ময়মনসিংহ গিয়েছিল নতুন চ্যাম্পিয়নরা। তাদের দারুণভাবেই আতিথেয়তা দিয়েছে সাইফ।

বসুন্ধরা কিংসের মাঠে নামার পথে সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়-কর্মকর্তরা সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ফুটবল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। স্টেডিয়ামের গ্যালারি থেকে পেয়েছে হাততালি। নতুন চ্যাম্পিয়নদের যথাযথ সম্মান দিয়েছে সাইফ স্পোর্টিং ও ময়মনসিংহের দর্শকরা।

চ্যাম্পিয়ন দলও তাদের ফুটবল শৈলী দিয়ে তৃপ্ত করেছে ময়মনসিংহের দর্শকদের। বিশেষ করে দলের কোস্টারিকান ফরোয়ার্ড ড্যানিয়েল কলিন্দ্রেস। রাশিয়া বিশ্বকাপে খেলা এই ফুটবলার জোড়া গোল করে দলকে জয়ের পথে ফিরিয়েছেন।

আগের দুই ম্যাচের একটিতে তারা হেরেছিল শেখ রাসেল ক্রীড়া চক্রের কাছে এবং ড্র করেছিল মোহামেডানের বিরুদ্ধে। চ্যাম্পিয়ন হওয়ার পরের ম্যাচেই জয় নিয়ে মাঠ ছেড়েছে লাল জার্সিধারীরা।

অপরাজিত খ্যাতিটা ২১তম ম্যাচে হারিয়েছিল বসুন্ধরা কিংস। এখন তাদের ম্যাচগুলো শুধু আনুষ্ঠানিকতা আর জয়ের সংখ্যা বাড়ানো।

সোমবারের ম্যাচের পর আর একটি খেলা বাকি বসুন্ধরা কিংসের। শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শেষ ম্যাচ তারা খেলবে চট্টগ্রাম আবাহনীর বিরুদ্ধে। ঐ ম্যাচের পরই নতুন চ্যাম্পিয়নরা আনুষ্ঠানিকভাবে বিজয় উদযাপন করবে।

বসুন্ধরা কিংসের এটি ২৩ ম্যাচে ২০তম জয়, সঙ্গে ২ ড্রয়ে পয়েন্ট ৬২। এ ম্যাচ হারায় তৃতীয় হওয়ার সম্ভাবনা শেষ হলো সাইফের। তাদের হারে তৃতীয় স্থান নিশ্চিত হয়েছে শেখ রাসেলের। সাইফ লিগ শেষ করবে চারে থেকে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App