×

জাতীয়

নেত্রকোনায় হাওরে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০১৯, ০৭:২৯ পিএম

নেত্রকোনায় হাওরে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

নেত্রকোনায় হাওরের পানিতে ডুবে নিখোঁজ দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এর মধ্যে খালিয়াজুরী হাওরের লড়িকানকাটি জলমহালে পানিতে পড়ে ডুবে যাওয়া আলী আহম্মদের (৫৫) মরদেহ আজ শনিবার বিকেল ৪টার দিকে উদ্ধার করা করা হয়। নিহত আলী আহম্মদ উপজেলার বল্লী গ্রামের মৃত আক্কল আলীর ছেলে।

খালিয়াজুরী থানা পুলিশের লেপসিয়া বাজার তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. আব্দুল কাইয়ুম জানান, নিখোঁজ ওই ব্যক্তির মরদেহ বল্লী হাওরের বাটিরদাইর এলাকায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে জানায়। পরে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে শুক্রবার (২৬ জুলাই) সকালে লড়িকানকাটি জলমহালের পাহারাদার আলী আহম্মদ অসাবধানতাবশত হাওরের পানিতে পড়ে যান। খবর পাওয়ার পর খালিয়াজুরী থানা পুলিশ ও এলাকাবাসী উদ্ধার অভিযানে নামে।

এ ব্যাপারে খালিয়াজুরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম মাহমুদুল হক বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য নেত্রকোনার আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অপরদিকে জেলার মদন উপজেলার উচিতপুর ঘাটে গোসল করতে গিয়ে নিখোঁজ দশম শ্রেণির ছাত্র হৃদয় মিয়ার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা ৬টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

মদন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমিজুল হক মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App