×

জাতীয়

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুলাই ২০১৯, ০৮:৪৫ পিএম

রাজধানীর আদাবর বেড়িবাঁধ এলাকায় লেগুনার ধাক্কায় তারেক হোসেন নান্টু (৪০) নামে এক মোটরসাইকেলচালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরেক আরোহী তার ছোট ভাই জামান আহমেদ (৩৫)।

আজ শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসক তারেককে মৃত ঘোষণা করেন।

তিনি বরিশাল আগৈলঝড়া উপজেলার পূর্ব সুজনকাঠি গ্রামের আ. হকের ছেলে। থাকতেন মিরপুরের পীরেরবাগে। তেজগাঁওয়ের রহিম আফরোজ ব্যাটারি কোম্পানিতে কাজ করতেন তারেক। তার স্ত্রীর নাম কানিজ আক্তার। তাদের দু’টি সন্তান রয়েছে।

আহত জামান বলেন, বিকেলে মোটরসাইকেলে মোহাম্মদপুর থেকে দুই ভাই বাসায় ফিরছিলাম। আদাবর বেড়িবাঁধ স্লুইসগেট এলাকায় পেছন দিক থেকে একটি লেগুনা মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের সঙ্গে সামনের একটি ট্রাকের পেছনে ধাক্কা লাগে। ধাক্কায় আমরা দু’জনই ছিটকে পড়ে যাই।

জানা যায়, স্থানীয়রা তারেক ও জামানকে সিকদার মেডিক্যালে নিয়ে যান। পরে, স্বজনরা খবর পেয়ে তাদের ঢামেকে নিয়ে যান।

এদিকে, রাজধানীর উত্তরা ৯ নম্বর সেক্টরে একটি ভবনে লিফটে চাপা পড়ে সাগর চন্দ্র বর্মন (২৪) নামে লিফটমিস্ত্রীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে দুপুর আড়াইটায় তাকে মৃত ঘোষণা করা হয়।

সাগর গাইবান্ধার সদর থানার নারায়ণপুর গ্রামের হরিবন্ধু চন্দ্র বর্মনের ছেলে। থাকতেন মহাখালীর রসূলবাগে।

সহকর্মী মাসুদুর রহমান বলেন, উত্তরায় ছয়তলা একটি বাসায় লিফট মেরামতের কাজ করছিলাম আমরা দু’জন। উপরে বসে কাজ করার সময় হঠাৎ লিফট হঠাৎ চালু হয়ে গেলে চাপা পড়েন সাগর। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এএসআই) আব্দুল খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App