নব দম্পতির হেঁসেলঘর

আগের সংবাদ

দুই ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন বসুন্ধরা

পরের সংবাদ

রামপুরায় যান চলাচল স্বাভাবিক

প্রকাশিত: জুলাই ২৫, ২০১৯ , ৬:১৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৫, ২০১৯ , ৭:১৩ অপরাহ্ণ

রাজধানীর হাজিপাড়ায় চোর সন্দেহে এক পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যার ঘটনায় বিক্ষুব্ধ শ্রমিকরা রামপুরা সড়ক অবরোধ করেন। পরে আড়াই ঘণ্টা চেষ্টা চালিয়ে পুলিশ শ্রমিকদের সরিয়ে যান চলাচল স্বাভাবিক করতে সক্ষম হয়। এ সময় পুলিশের সঙ্গে শ্রমিকদের দফায় দফায় ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে।

তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. আনিসুর রহমান বলেন, বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে বিক্ষুব্ধ শ্রমিকরা রামপুরা সড়ক অবরোধ করেন। বিকাল পৌনে ৫টার দিকে শ্রমিকদের সড়ক থেকে সরিয়ে দেওয়া হয়। এ ঘটনায় এখন পর্য্ন্ত তিন জনকে আটক করা হয়েছে। তাদের নাম পরিচয় পরে জানানো হবে।

হাতিরঝিল থানার ডিউটি অফিসার (এসআই) মো. মনোয়ার হোসেন জানান, চোর সন্দেহে গণপিটুনিতে রাজধানীর হাতিরঝিল থানাধীন পশ্চিম হাজিপাড়ায় ইজি গার্মেন্টসে এক শ্রমিক নিহত হন। পরে এ ঘটনার জেরে শ্রমিকরা রামপুরা সড়ক অবরোধ করেছিল। তাদের তুলে দেওয়ার চেষ্টা করলে সেখানে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রশিদ আহত হন। সার্বিক পরিস্থিতি এখন স্বাভাবিক রয়েছে এবং যান চলাচল স্বাভাবিক করার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়