×

জাতীয়

সাভারে গণপিটুনিতে নিহত সেই নারীর পরিচয় মিলেছে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৯, ০৬:১৩ পিএম

সাভারে গণপিটুনিতে নিহত সেই নারীর পরিচয় মিলেছে

ফাইল ছবি

সাভারের হেমায়েতপুরে ‘ছেলেধরা’ সন্দেহে গণপিটুনিতে নিহত হওয়া অজ্ঞাতনামা সেই নারীর পরিচয় অবশেষে পাচঁ দিন পর মিলেছে। তার নাম সালমা বেগম (৪০) বলে জানিয়েছে পুলিশ। বুধবার (২৪ জুলাই) বিকেলে সাভারের চামড়া শিল্প পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক এমারত হোসেন গণপিটুনিতে নিহত হওয়া ওই নারীর পরিচয় নিশ্চিত করেছেন।

তিনি জানান, নিহত সালমা আক্তার সাভারের পৌর এলাকা ইমান্দিপুরের প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী। তিনি মানিকগঞ্জের সিংগাইর উপজেলার মুসলিমাবাদ গ্রামের বিল্লাল বেপারীর মেয়ে। তিনি তিন কন্যা সন্তানের জননী। এদের মধ্যে একজন এসএসসি পরিক্ষার্থী।

এমারত হোসেন জানান, প্রাথমিকভাবে তার পরিবারের সঙ্গে কথা বলে তিনি মানসিকভাবে অসুস্থ্য ছিলেন বলে জানতে পেরেছি। এ ঘটনায় (২১ জুলাই) সাভার মডেল থানায় অজ্ঞাতনামা ৮০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে৷

গত রোববার (২০ জুলাই) সকালে সাভারের হেমায়েতপুরের তেঁতুলঝোড়া কলেজের সামনে ‘ছেলেধরা’ সন্দেহে উৎসুক জনতার হাতে গণপিটুনির শিকার হয় সালমা বেগম নামে ওই নারী। পরে গুরুতর আহতাবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App