×

শিক্ষা

ক্রিয়েটিভ আইটির ১৩ লাখ টাকার স্কলারশিপ ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ জুলাই ২০১৯, ০৮:২৪ পিএম

ক্রিয়েটিভ আইটির ১৩ লাখ টাকার স্কলারশিপ ঘোষণা

১৩ লাখ টাকার স্কলারশিপ দিচ্ছে ক্রিয়েটিভ আইটি

‘প্রযুক্তি দক্ষতায় গড়বো তরুণ প্রজন্মের ক্যারিয়ার’ স্লোগানে ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউটের চট্টগ্রাম শাখায় ১৩ লাখ টাকার শতভাগ স্কলারশিপ ঘোষণা করেছে। আগ্রহীদের আগামী ২৩ জুলাইয়ের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে।

যে সকল বিষয়ে স্কলারশিপের সুযোগ থাকছে সেগুলোর মধ্যে রয়েছে- গ্রাফিক ডিজাইন, ওয়েব ডিজাইন, ডিজিটাল মার্কেটিং এবং অফিস অ্যাপ্লিকেশন উইথ বিজনেস কমিউনিকেশন।

এ ব্যাপারে ক্রিয়েটিভ আইটির চট্টগ্রাম শাখার ব্যবস্থাপক মাহমুদুল হাসান বলেন, প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে প্রতি মুহূর্তে কাজ করে চলেছে ক্রিয়েটিভ আইটি। এই পর্যন্ত আমরা তৈরি করেছি ৩০ হাজারের বেশি প্রযুক্তিতে দক্ষ কারিগর; যারা অবদান রেখে চলেছে ডিজিটাল বাংলাদেশের উন্নয়নে।

ডিজিটাল সেবা দিতে ইতিমধ্যে সরকার দেশের নানাপ্রান্তে নির্মাণ করে চলেছে হাইটেক পার্ক। তথ্যপ্রযুক্তি সেবাখাত সংশ্লিষ্ট প্রতিষ্ঠানসহ অনেক জায়গায় প্রয়োজন দক্ষ জনশক্তি। প্রযুক্তিখাতে নিশ্চিত কর্মসংস্থানের জন্যই আমাদের এই উদ্যোগ।

তিনি বলেন, বর্তমান নিয়োগকর্তারা চাইছেন আইটি স্কিল, সফট স্কিলের পাশাপাশি, কমপ্লেক্স ডিসিশন নেবার দক্ষতা; আর সেই দক্ষতা গড়তেই কাজ করে চলেছে ক্রিয়েটিভ আইটি ইন্সটিটিউট।

স্বপ্নের ক্যারিয়ার শুরু করতে অনলাইনে আবেদন করতে হবে forms.gle/gmD6WxSPMT6s8x6M8 এই ঠিকানায়। এখানে প্রয়োজনীয় তথ্য পূরণ করে সাবমিট করলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে শিক্ষার্থীর সঙ্গে যোগাযোগ করে পরবর্তী প্রক্রিয়া সম্পূর্ণ করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App