যাত্রীবাহী নৌযান শ্রমিক ধর্মঘট স্থগিত

আগের সংবাদ

কসবায় সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

পরের সংবাদ

৭ কলেজের বিষয়টি প্রধানমন্ত্রীকে আমরা জানিয়েছি : ওবায়দুল কাদের

প্রকাশিত: জুলাই ২৪, ২০১৯ , ৪:৪৬ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৪, ২০১৯ , ৪:৪৬ অপরাহ্ণ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ৭ কলেজ অধিভুক্তির বিষয়ে শিক্ষার্থীদের যে আন্দোলন, এই আন্দোলনের বিষয়ে আমরা সজাগ রয়েছি। এই বিষয়টি প্রধানমন্ত্রীকে আমরা জানিয়েছি। তিনি দেশে ফিরলে বিষয়টি বিবেচনা করবেন। কিন্তু এর আগে তারা যেন রাস্তা অবরোধ করে মানুষকে কষ্ট না দেয়, জনদুর্ভোগ সৃষ্টি না করে। সেই ব্যাপারে তাদের অনুরোধ করছি, তারা যেন ক্লাস ও পরীক্ষা বর্জনের পথ থেকে বিরত থাকে।

বুধবার সচিবালয়ে ঈদুল আজহার প্রস্তুতি, বন্যায় ক্ষতিগ্রস্ত সড়ক-মহাসড়ক সংস্কার এবং সমসাময়িক ইস্যু নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

সেতুমন্ত্রী বলেন, শিক্ষামন্ত্রীর স্বামী গুরুতর অসুস্থ তারপরও তিনি দু-একদিনের মধ্যে যারা আন্দোলন করছেন তাদের সঙ্গে বৈঠক করার সিদ্ধান্ত নিয়েছেন। কাজেই আলাপ-আলোচনার মাধ্যমে যে সমস্যার সমাধান করা যায়, সেখানে পথ অবরোধ করে জনগণকে দুর্ভোগে ঠেলে না দেয়ার পরামর্শ আমি তাদের দিচ্ছি।

ছেলেধরা সক্রান্ত গুজবের কারণে গণপিটুনি ও প্রাণহানির ঘটনার পেছনে কোনও অসৎ উদ্দেশ্য আছে কিনা সরকার তা খতিয়ে দেখছে বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, ছেলেধরা সংক্রান্ত গুজবে ইতোমধ্যে কয়েকজনের প্রাণহানি ঘটেছে। এটা অত্যন্ত দুঃখজনক এবং মর্মান্তিক। ঘটনার সঙ্গে সম্পৃক্ত প্রত্যেককে আইনের আওতায় নিয়ে আসা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়