×

জাতীয়

সিলেটে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুলাই ২০১৯, ০৫:৪৬ পিএম

সিলেটে নগরে ওলি সরকার (২৮) নামে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওলি সরকার দুই সন্তানের জননী। তিনি পাঠানটুলা করেরপাড়া এলাকার বাসিন্দা রাতুল সরকারের স্ত্রী। মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে করেরপাড়া মোহনা ২০নম্বর বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ জানায়, স্থানীয়দের কাছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানালার গ্রিলের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করেন।

পুলিশ আরও জানান, হাঁটু বিছানায় ও এক হাত জানালার গ্রিলের কাছে রাখা অবস্থায় ওই নারীকে পাওয়া গেছে। তাদের ধারণা, ওই নারীকে হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হতে পারে। তবে বাড়ির লোকজনের দাবি ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল। রাতে দুই সন্তান নিয়ে ওই নারী বাসায় একা ছিলেন বলে জানিয়েছেন সূরতহাল প্রস্তুতকারী পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল ইসলাম।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন বলেন, নিহতের স্বামীকে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি রাতে ফার্মেসিতে ছিলেন। এছাড়া মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App