×

পুরনো খবর

ছেলেধরা সন্দেহে গণপিটুনি: কুষ্টিয়ায় গ্রেপ্তার ৩৪

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জুলাই ২০১৯, ০৮:৫১ পিএম

ছেলেধরা সন্দেহে গণপিটুনি: কুষ্টিয়ায় গ্রেপ্তার ৩৪

ছবি: সংগৃহীত

কুষ্টিয়ায় ছেলেধরা সন্দেহে দু’জনকে গণপিটুনির পৃথক মামলায় ৩৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জুলাই) দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসি আজম খান জানান, সোমবার (২২ জুলাই) সকালে মানসিক ভারসাম্যহীন এক নারী বাড়ি থেকে বের হয়ে শিতলাইপাড়া গ্রামে গেলে এলাকাবাসী তাকে ছেলেধরা সন্দেহে গণপিটুনি দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসা দেয়।

এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হলে সোমবার থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত শিতলাইপাড়া গ্রামে অভিযান চালিয়ে গণপিটুনির সঙ্গে জড়িত ২০ জনকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে সোমবার (২২ জুলাই) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল এলাকায় শহিদুল নামে বেদে সম্প্রদায়ের এক যুবককে ছেলেধরা সন্দেহে মারধর করে এলাকাবাসী।

কুষ্টিয়া সদর মডেল থানার ওসি নাসির উদ্দিন জানান, পুলিশ শহিদুলকে উদ্ধার করে চিকিৎসা দিয়েছে। এ ঘটনায় এসআই আনোয়ার বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে হত্যাচেষ্টা মামলা দায়ের করেন। এ মামলায় এখন পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে পৃথক দু’টি ঘটনায় গ্রেপ্তার হওয়া ৩৪ জনকে জেলহাজতে পাঠানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App