গণপিটুনি রোধে সারা দেশের পুলিশকে বার্তা

আগের সংবাদ

মুম্বাইয়ে বহুতল ভবনে আগুন, আটকা শতাধিক

পরের সংবাদ

সাভারে ছেলেধরা সন্দেহে অজ্ঞান পার্টির দম্পতিকে গণপিটুনি

প্রকাশিত হয়েছে: জুলাই ২২, ২০১৯ , ৭:৪৯ অপরাহ্ণ | আপডেট: জুলাই ২২, ২০১৯, ৭:৪৯ অপরাহ্ণ

Avatar

সাভারে ছেলেধরা সন্দেহে অজ্ঞান পার্টির সদস্য এক দম্পতিকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। আজ সোমবার দুপুরে সাভার পৌরসভার গেণ্ডার রাজাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন- রনি মিয়া (২২) ও তার স্ত্রী বিলকিস খাতুন (২০)। তারা রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসিন্দা। তারা গেণ্ডার রাজাবাড়ী এলাকার আমিনুর রহমানের বাসায় ভাড়া থাকেন।

স্থানীয়দের বরাত দিয়ে সাভার মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হক বলেন, ছেলেধরা সন্দেহে স্থানীয় বাসিন্দারা এক দম্পতিকে মারধর করে। পরে তাদের রশি দিয়ে বেঁধে রাখে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে পুলিশ। পরে ওই দম্পতিকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য নেয়া হয়।

তিনি আরো জানান, আটক ওই দম্পতি দুপুরে প্রতিবেশী ভাড়াটিয়া রুমি খাতুনের বাসায় গিয়ে তার মুখ চেপে ধরেন। এ ঘটনায় রুমি চিৎিকার করলে আশেপাশে ছেলেধরা গুজব ছড়িয়ে যায়।

এসআই নাজমুল হক বলেন, প্রাথমিকভাবে জানা গেছে কিছুদিন করে বাসাবাড়িতে ভাড়া থাকেন তারা। পরে পার্শ্ববর্তী ভাড়াটিয়াদের সঙ্গে সুসর্ম্পক স্থাপন করেন। একপর্যায়ে তাদের অজ্ঞান করে ঘরের মূল্যবান মালামাল নিয়ে যান তারা। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।